সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

চাঁপাইনবাবগঞ্জে ভারতীয় দম্পত্তির ১০ ও ৭ বছরের কারাদন্ড

একুশে সংবাদ প্রকাশিত: ০৩:১০ পিএম, ৩০ নভেম্বর, ২০২২

চাঁপাইনবাবগঞ্জে অস্ত্র রাখার দায়ে ভারতীয় দুই নাগরিককে(স্বামী ও স্ত্রী) ১০ ও ৭ বছর করে সশ্রম কারাদন্ডের রায় দিয়েছেন আদালত।

 

বুধবার (৩০ সেপ্টেম্বর) দুুপুরে চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ মোঃ রবিউল ইসলাম এ রায় দেন। আসামীদের উপস্থিতিতে এ রায় প্রদান করা হয়।

 

দ-প্রাপ্তরা হচ্ছে, ভারতের পশ্চিমবঙ্গের মালদহ জেলার হবিপুর থানার ধুমবালু কলোনীর রাম বিলাস চৌধুরীর স্ত্রী কলাবতী চৌধুরী ও তার স্বামী রাম বিলাস চৌধুরী।

 

মামলার এজহারের বরাত দিয়ে অতিরিক্ত পিপি রবিউল ইসলাম বলেন, র‌্যাব-৫ এর একটি দল ২০১৯ সালের ৬ নভেম্বর বেলা ২টার সময় জেলার ভোলাহাট উপজেলার দলিদলী ইউনিয়নের ময়ামারী গ্রামের জনৈক আবুল কাশেমের বাড়ির দক্ষিণ দিকে অস্ত্র বেচা-কেনা সময় অভিযান চালিয়ে কলাবতীর ডান হাতে থাকা শপিং ব্যাগ থেকে একটি বিদেশী পিস্তুল এবং রাম বিলাসের কোমরের লুঙ্গির কোচা থেকে ৫ টি গুলি উদ্ধার করে।

 

এই ঘটনায় র‌্যাবের এসআই মোঃ ইউসুফ আলী ভুইয়া বাদী হয়ে ভোলাহাট থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করেন। মামলাটির তদন্তকারী কর্মকর্তা  ও ভোলাহাট থানার এসআই শ্রী শ্যামল কুমার সর্দার সালের ২০১৯ সালের ২৮ ফেব্রুয়ারী আদালতে অভিযোগ পত্র দায়ের করেন।

 

দীর্ঘ সাক্ষ্য প্রমাণ ও শুনানি শেষে কলাবতী চৌধুরীকে ১০ বছর এবং রাম বিলাসকে ৭ বছর করে সশ্রম কারাদন্ডের রায় প্রদান করেন বিচারক।

 

একুশে সংবাদ/আ.ও.প্রতি/পলাশ

সারাবাংলা বিভাগের আরো খবর