সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

আদমদীঘিতে স্কুল ছাত্রকে অপহরণ, ৬ ঘন্টা পর আহত অবস্থায় উদ্ধার

একুশে সংবাদ প্রকাশিত: ০৬:৫০ পিএম, ২৬ নভেম্বর, ২০২২

বগুড়ার আদমদীঘিতে মামলা তুলে না নেয়ায় বাদির ছেলে রাকিবুল হাসান (১৭) নামের স্কুল ছাত্রকে অপহরণের ৬ ঘন্টা পর গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে আদমদীঘি হাসপাতালে ভর্তি করা হয়েছে।


বৃহস্পাতিবার (২৪ নভেম্বর) রাত ১২ টায় নওগাঁর ছিটকিতলা নামক স্থান থেকে উদ্ধার করেন পুলিশ। এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্ততি চলছে বলে জানাগেছে।

 

আদমদীঘি উপজেলার ছাতিয়ান গ্রামের মোক্তার হোসেন জানায়, গত ২৬ ফেব্রুয়ারী সকালে একই এলাকার রাজু পালোহান, মমিনসহ ৭ জন যুবক বেআইনী জনতায় দলবদ্ধ হয়ে ছাতিয়ানগ্রাম উচ্চবিদ্যালয় প্রাঙ্গনে আমাকে ও ছেলে রাকিবুল হাসানকে একা পেয়ে হত্যার উদ্দেশ্যে মারধরে জখম করে টাকা ছিনিয়ে নেয়া ও প্রাননাশের হুমকি দেয়।

 

তিনি আরো জানান, আসামীরা জামিনে মুক্তি পাওয়ার পর থেকে আমাকে ও আমার ছেলেকে মামলা তুলে নিতে নানা চাপ ও হুমকি দিয়ে আসছে। তাদের দাবীকৃত মামলা তুলে না নেয়ায় আসামীরা ক্ষিপ্ত হয়ে গত বৃস্পতিবার ২৪ নভেম্বর সন্ধ্যা ৬ টায় ছাতিয়ানগ্রাম এলাকায় অবস্থিত এমএস অটো রাইস মিলের সামনে থেকে তার ছেলে রাকিবুল হাসান (১৭) কে ওই মামলার জামিনে থাকা আসামী রাজু পালোহানসহ তার সহয়োগিরা মোটরসাইকেল যোগে সিনেমা স্টাইলে অপহরণ করে।

 

এর ৬ ঘন্টা পর রাত ১২ টায় রাকিবুল হাসানের মামা আছাদ মোবাইল ফোনে জানতে পেরে নওগাঁর ছিটকিতলা নদীর বাঁধের পাশ থেকে অপহৃত স্কুল ছাত্র রাকিবুল হাসানকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে পুলিশের সহযোগীতায় আদমদীঘি হাসপাতালে ভর্তি করান।

 

আদমদীঘি থানার উপ-পরিদর্শক প্রদিপ কুমার বিষয়টি নিশ্চিত করে বলেন, এ বিষয়ে মামলা করার পরামর্শ দেয়া হয়েছে।

 

একুশে সংবাদ/প.কু.প্রতি/পলাশ
 

সারাবাংলা বিভাগের আরো খবর