সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

শেখ হাসিনার নেতৃত্বে অনেক উন্নয়ন হয়েছে: পলক

একুশে সংবাদ প্রকাশিত: ০৫:১৭ পিএম, ২৫ নভেম্বর, ২০২২

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বে আমরা রাস্তা-ঘাট করেছি, ব্রিজ-কালভার্ট করেছি। ৭০ শতাংশ বাড়িতে বিদ্যুৎ দিয়েছি। গত ১৩ বছরে দেশে অনেক উন্নয়ন হয়েছে।

 

শুক্রবার (২৫ নভেম্বর) সকালে নাটোরের সিংড়া গোল-ই আফরোজ সরকারি কলেজ মাঠে চোখের ছানি অপারেশন করা রোগীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়কালে তিনি এসব বলেন।

 

প্রতিমন্ত্রী বলেন, সিংড়া উপজেলার আমার মা-বাবারা চোখের আলো ফিরে পাওয়ায় আমি আনন্দিত। গত সাতদিনে চার হাজার রোগীকে বিনামূল্যে সেবা দেওয়া হয়েছে। আমার স্বপ্ন রয়েছে আগামীতে সিংড়ায় একটি উন্নত চক্ষু হাসপাতাল নির্মাণ করার। যাতে চলনবিলের মানুষেরা প্রতিনিয়ত সেবা পায়।

 

তিনি আরো বলেন, এবার বিনামূল্যে চক্ষু চিকিৎসা ক্যাম্পে চার হাজার মানুষ সেবা পেয়েছে। ৮৩৩ জনের চক্ষু ছানি অপারেশন করা হয়েছে। সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ৩০ শয্যা থেকে ৫০ শয্যায় উন্নতি করা হয়েছে। অত্যাধুনিক সরঞ্জাম রয়েছে। উপজেলায় ৫০টি কমিউনিটি ক্লিনিক করে দিয়েছে সরকার। যা বিগত কোনো সরকার করেনি। এবার ৫০ কোটি টাকা ব্যয়ে সিংড়ায় চক্ষু ও দন্ত হাসপাতাল করার পরিকল্পনা নেয়া হয়েছে।

 

এ সময় উপস্থিত ছিলেন- সিংড়ার ইউএনও এম এম সামিরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ওহিদুর রহমান শেখ, যুগ্ম-সাধারণ সম্পাদক রুহুল আমিন প্রমুখ।

 

একুশে সংবাদ/এস.ই.প্রতি/পলাশ

সারাবাংলা বিভাগের আরো খবর