সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

কেন্দুয়া পৌরসভার মেয়রের মৃত্যুবার্ষিকী পালিত

একুশে সংবাদ প্রকাশিত: ০৬:০৮ পিএম, ২০ নভেম্বর, ২০২২

রবিবার (২০ নভেম্বর)  বিকালে কেন্দুয়া পৌর আওয়ামী লীগের আয়োজনে কেন্দুয়া পৌরসভা প্রাঙ্গণে কেন্দুয়াবাসীর প্রিয় মুখ, গণ মানুষের নেতা, কেন্দুয়া উপজেলা আওয়ামী লীগের  সাবেক সহ সভাপতি, কেন্দুয়া পৌরসভার প্রথম মেয়র আব্দুল হক ভূইয়ার ৭ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া  মাহফিল  অনুষ্ঠিত হয়।

 

উক্ত আলোচনা সভা ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন, কেন্দুয়া পৌর আওয়ামী লীগের সভাপতি এনামুল হক ভূইয়া। কেন্দুয়া পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম জুয়েলের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, কেন্দুয়া উপজেলার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র  আসাদুল হক ভূইয়া।

 

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, প্রয়াত মেয়র আব্দুল হক ভূইয়া একজন গণ মানুষের নেতা ছিলেন। তিনি মানুষের বিপদ আপদে সব সময় পাশে ছিলেন। কেন্দুয়া বাসীর মনে তিনি চির দিন বেঁচে থাকবেন।

 

আরো বক্তব্য রাখেন, কেন্দুয়া উপজেলার আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল হাসান ভূইয়া, কেন্দুয়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মোস্তাফিজুর রহমান বিপুল, মোজাফফর পুর ইউনিয়নের চেয়ারম্যান জাকির আলম ভূইয়া, চিরাং ইউনিয়নের চেয়ারম্যান এনামুল কবীর খান প্রমুখ।

 

এ সময় উপজেলা আওয়ামী লীগ এবং এর অঙ্গ সংগঠন সমূহের নেতা কর্মীবৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধি গণ, এলাকায় গণ্যমান্য ব্যক্তিবর্গ, বীর মুক্তিযোদ্ধা  এবং সাংবাদিক উপস্থিত ছিলেন।

আলোচনা শেষে এক দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

 

একুশে সংবাদ/ আ.গো.প্রতি/ রখ

 

 

 

 

সারাবাংলা বিভাগের আরো খবর