সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

প্রিজনভ্যান থেকে পালানো আসামী অস্ত্রসহ গ্রেফতার

একুশে সংবাদ প্রকাশিত: ১২:৪৬ পিএম, ২০ নভেম্বর, ২০২২

প্রিজনভ্যান থেকে হাত কড়াসহ পালিয়ে যাওয়া অস্ত্র মামলার পলাতক আসামী মজিবুল আলম প্রকাশ মজিয়া (২৮) কে ফের অস্ত্র ও গুলিসহ গ্রেফতার করা হয়েছে।

 

আটক মজিবুল আলম প্রকাশ মজিয়া কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প-২/ওয়েস্ট, এফসিএন-৫০৬৯৩৬, ডি/১৩ ব্লকের দীন মোহাম্মদের ছেলে।

 

শুক্রবার গভীর রাতে উখিয়া থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

 

কক্সবাজার পুলিশ সুপার মোঃ মাহফুজুল ইসলামের নির্দেশে অতিরিক্ত পুলিশ সুপার (উখিয়া সার্কেল) মোঃ শাকিল আহমদের সার্বিক তত্ত্বাবধানে ও উখিয়া থানার অফিসার ইনচার্জ ওসি শেখ মোহাম্মদ আলীর নেতৃত্বে এ অভিযান চালানো হয়।

 

উখিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মোহাম্মদ আলী জানান, শুক্রবার দিবাগত রাত ১ টা থেকে শনিবার সকাল সাড়ে ৭ টা পর্যন্ত একটি চৌকস পুলিশ টিম উখিয়া থানার বিভিন্ন এলাকায় অভিযান চালায়। উখিয়া থানাধীন রাজাপালং ইউপিস্থ ৯নং ওয়ার্ড টেকনাফ-কক্সবাজার আঞ্চলিক মহাসড়কের টিভি টাওয়ারের উত্তরে পাকা রাস্তার পশ্চিম পাশে হতে দেশীয় তৈরি অস্ত্র ও গুলিসহ গ্রেফতার করা হয় মজিবুল আলম প্রকাশ মজিয়াকে (২৮)। সে উখিয়া থানার মামলা নং-৬২/১৩২১, তারিখ-১২/১০/২০২২ ইং ধারা-১৮৭৮ সালের অস্ত্র আইনের ১৯/এ এর এজাহারভুক্ত আসামী ও রোহিঙ্গা শীর্ষ সন্ত্রাসী ।

 

শেখ মোহাম্মদ আলী আরও জানান, অস্ত্র মামলার আসামী মজিবুল আলম প্রকাশ মজিয়া গত ১২ অক্টোবর পুলিশের প্রিজন ভ্যান হতে হাত কড়াসহ পালিয়ে যায়। তাকে ধরার জন্য বিভিন্নস্থানে অভিযান অব্যাহত ছিল। গ্রেফতারকৃত রোহিঙ্গা মজিবুল আলম প্রকাশ মজিয়ার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করে পুলিশ প্রহরায় বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়। আদালত তাকে কারাগারে পাঠিয়েছেন বলে জানান তিনি।

 

একুশে সংবাদ.কম/শা.হো.প্র/জাহাঙ্গীর

সারাবাংলা বিভাগের আরো খবর