সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

শয়ন কক্ষে দম্পতির ঝুলন্ত লাশ, পাশেই কাঁদছিল শিশু সন্তান

একুশে সংবাদ প্রকাশিত: ০৪:২১ পিএম, ৬ নভেম্বর, ২০২২

সিলেট নগরীর পাঠানটুলা এলাকার একটি বাড়ির শয়ন কক্ষ থেকে এক দম্পতির ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

 

রবিবার (৬ নভেম্বর) সকাল ১১ টার দিকে পাঠাটুলার পল্লবী আ/এ সি ২৫ নম্বর বাড়ি থেকে লাশ দুটি উদ্ধার করা হয়।

 

নিহত দম্পতি হলেন-সুনামগঞ্জ সদরের মনপুর ইউনিয়নের ফন্দিয়া গ্রামের নির্ণয় তালুকদারের মেয়ে শিপা তালুকদার ও তার স্বামী জামালগঞ্জ উপজেলার ফেনারবাগ ইউনিয়নের রাজাবাজ গ্রামের সুভাষ দাসের ছেলে রিপন দাস। তারা পল্লবী আবাসিক এলাকার ধীরেন্দ্র দের বাড়িতে ভাড়াটিয়া হিসেবে বসবাস করছিলেন। এই দম্পতির দুই বছর বয়সী একটি সন্তান রয়েছে।

 

প্রতিবেশীরা জানান, সকাল ৯টার দিকে ঘরের মধ্যে শিশুর কান্না শুনতে পান তারা। বাইরে থেকে ডাকাডাকি করেও রিপন ও শিপার কোনো সাড়া পাওয়া যাচ্ছিল না। পরে ৯৯৯ নম্বরে ফোন দিয়ে বিষয়টি জালালাবাদ থানা পুলিশকে জানানো হয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে দরজা ভেঙে স্বামী-স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করে।

 

এদিকে ওই ঘরটি থেকে একটি চিরকুট উদ্ধার হয়েছে। তাতে লেখা আছে, ‘আমার পাপের প্রায়শ্চিত্ত করেছি, তোমরা আমার সন্তানের খেয়াল রেখো।’ তবে চিরকুটটি শিপা নাকি রিপন লিখেছেন, তা নিশ্চিত হতে পারেনি পুলিশ।

 

সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরির উপ-পুলিশ কমিশনার (উত্তর) গৌতম দেব ও জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হুদা খান জানান, ‍“আমরা খবর পেয়ে ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করেছি। ঠিক কী কারণে এই ঘটনা ঘটেছে তা জানা যায়নি। তবে প্রাথমিকভাবে পারিবারিক কলহের তথ্য জানা গেছে।”

 

একুশে সংবাদ/আ.কা.রু.প্রতি/পলাশ

সারাবাংলা বিভাগের আরো খবর