সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

আশুগঞ্জে দুইশ তিন বোতল ফেনসিডিলসহ তিন মাদক ব্যবসায়ী আটক

একুশে সংবাদ প্রকাশিত: ০৫:২১ পিএম, ৬ অক্টোবর, ২০২২

দুইশ তিন বোতল ফেনসিডিলসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে । আজ বৃহস্পতিবার সকাল ৮টার দিকে আশুগঞ্জ উপজেলার বগইর এলাকায় অভিযান করে তাদের আটক করা হয়। 

 

আটককৃতরা হলেন- মো. সাকিল (২৭) জেলার সরাইল উপজেলার শাহবাজপুর এলাকার মো. মন্তু মিয়ার ছেলে, বিজয়নগর উপজেলার কালিসীমা এলাকার মো. বছির মিয়ার ছেলে মো. হেলাল মিয়া (১৯) ও একই উপজেলার আলাদাউদপুর এলাকার মো. করম আলীর ছেলে মো. শাহআলম (২৪)।

 

আজ দুপুরে র‍্যাব-১৪, ভৈরব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক এডিশনাল এসপি রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

 

বিজ্ঞপ্তিতে র‍্যাব জানায়, বৃহস্পতিবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে জেলার আশুগঞ্জ উপজেলার বগইর এলাকায় অভিযান পরিচালনা করে সিএনজিচালিত অটোরিকসাসহ তাদের আটক করা হয়। পরে তাদের ব্যবহৃত সিএনজিচালিত অটোরিকসা তল্লাসী করে ২০৩ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। তারা জেলার সীমান্তবর্তী এলাকা থেকে চোরাচালানের মাধ্যমে মাদক দেশে প্রবেশ করে বিভিন্ন ব্যক্তির কাছে বিক্রি করে থাকে। আটককৃত তিনজন চিহৃিত মাদক ব্যবসায়ি। তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।

 

একুশে সংবাদ.কম/আ.খ.জা.হা

সারাবাংলা বিভাগের আরো খবর