সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

বাইরে তালা, ঘরের ভিতর স্বামী-স্ত্রীর হাত-মুখ বাঁধা মরদেহ

একুশে সংবাদ প্রকাশিত: ০১:০৪ পিএম, ২৪ সেপ্টেম্বর, ২০২২

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় নিজ ঘর থেকে হাত-মুখ বাঁধা অবস্থায় বয়স্ক স্বামী-স্ত্রীর রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

 

শনিবার (২৪ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১ টার দিকে আলমডাঙ্গা পৌর এলাকার পুরাতন বাজার পাড়ায় নিজ বাড়ি থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

 

নিহতরা হলেন- আলমডাঙ্গা পৌর এলাকার পুরাতন বাজার পাড়ার বাসিন্দা নজির উদ্দির (৭০) ও তার স্ত্রী ফরিদা খাতুন (৬০)।

 

স্থানীয়রা জানান, সকালে নজির উদ্দিনের বাড়িতে কোন সাড়া শব্দ না পেয়ে ডাকা ডাকি করেন প্রতিবেশীরা। পরে জানালা দিয়ে তাদের মরদেহ দেখতে পান তারা। প্রাথমিকভাবে ধারণা জমিজমা সংক্রান্ত বিরোধ অথবা পূর্ব শত্রুতার জেরে ওই হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে।

 

আলমডাঙ্গার পুরাতন বাজার গিরিবাবুর বাড়ির সামনে ধান চাল ব্যবসায়ী নজির উদ্দিনের বাড়ি। তিনি অধুনালুপ্ত শিলা সিনেমা হলের মালিক ছিলেন। নজির উদ্দিন তার স্ত্রী ফরিদা বেগমকে নিয়ে বসবাস করেন। রাতের কোন এক সময় দূর্বৃত্তরা নজির উদ্দিনের বাড়িতে ঢুকে হাত ও মুখ বেঁধে কুপিয়ে স্বামী-স্ত্রীকে খুন করে রেখে যায়।

 

এ বিষয়ে চুয়াডাঙ্গা পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন জানান, ‘খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে কাজ করছে পুলিশের একাধিক টিম। তবে হত্যাকাণ্ডের কারণ প্রাথমিকভাবে এখনও জানা যায়নি। তাদেরকে হত্যা করে, ঘরের মধ্যে রেখে বাইরে থেকে তালা লাগিয়ে দেওয়া হয়। নজির উদ্দিনকে শৌচাগারের ভেতর হাত, পা বেঁধে শ্বাসরোধে ও তার স্ত্রীকে ঘরের মেঝেতে ধারালো অস্ত্রের আঘাতে খুন করা হয়েছে।’

 

একুশে সংবাদ/হা.আ/এসএপি/

সারাবাংলা বিভাগের আরো খবর