সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

কোটালীপাড়ায় প্রধান শিক্ষকের বিরুদ্ধে নিয়োগ বানিজ্যের অভিযোগ

একুশে সংবাদ প্রকাশিত: ০৪:৫১ পিএম, ৪ আগস্ট, ২০২২
ছবি: সংগৃহীত

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার মান্দ্রা-রাধাগঞ্জ ইউনাইটেড ইনস্টিটিউশনের প্রধান শিক্ষক হাসান মোঃ নাসির উদ্দিনের বিরুদ্ধে নিয়োগ বানিজ্যের অভিযোগ উঠেছে। শিক্ষা প্রতিষ্ঠানটির ৩টি পদে ৩জনকে নিয়োগ দিয়ে তিনি ১৫লক্ষ টাকা হাতিয়ে নিয়েছেন বলে নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণকারী প্রার্থীরা অভিযোগ তুলেছেন। তবে প্রধান শিক্ষক হাসান মোঃ নাসির উদ্দিন এই অভিযোগ মিথ্যা ও ভিত্তিহীন বলে দাবি করেছেন।

জানা গেছে, গত জুলাই মাসের ২তারিখে মান্দ্রা-রাধাগঞ্জ ইউনাইটেড ইনস্টিটিউশনের অফিস সহায়ক, নৈশ প্রহরী ও আয়া পদে ৩জনকে নিয়োগ দেওয়া হয়। এই ৩টি পদে ৩জনকে নিয়োগ দিয়ে প্রধান শিক্ষক হাসান মোঃ নাসির উদ্দিন ১৫ লক্ষ টাকা বানিজ্য করেছেন। এ বিষয়ে নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণকারী ৬জন প্রার্থী উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসে অভিযোগ দিয়েছেন।

নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণকারী প্রার্থী মাসুদ শেখ বলেন, আমি অফিস সহায়ক পদে পরীক্ষায় অংশগ্রহণ করেছিলাম। আমার সাথে প্রধান শিক্ষক হাসান মোঃ নাসির উদ্দিনের ২লক্ষ টাকায় চুক্তি হয়েছিল। আমি চুক্তি মোতাবেক তাকে ১লক্ষ টাকা অগ্রিম দিয়েছিলাম। কিন্তু সে আমাকে চাকুরী দেয়নি। অপর প্রার্থী নাইম শেখের কাছ থেকে ৫লক্ষ টাকা নিয়ে তাকে চাকুরী দিয়েছেন। সে এখন পর্যন্ত আমার টাকা ফেরত দেয়নি। 

এ বিষয়ে প্রধান শিক্ষক হাসান মোঃ নাসির উদ্দিনের কাছে জানতে চাওয়া হলে তিনি তার বিরুদ্ধে আনিত অভিযোগ অস্বীকার করে বলেন, নিয়োগ পরীক্ষা সম্পূর্ণ স্বচ্ছ ভাবে হয়েছে। এই নিয়োগে আমি কোন প্রার্থীর সাথে আর্থিক লেনদেন করিনি।


 

 

একুশে সংবাদ/সু.ব/এস.আই

সারাবাংলা বিভাগের আরো খবর