সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

ডোমারের নিখোঁজ দুই মাদ্রাসার ছাত্র উদ্ধার

একুশে সংবাদ প্রকাশিত: ০৬:৫২ পিএম, ৩ আগস্ট, ২০২২
ছবি: সংগৃহীত

নিখোঁজের পাঁচ দিন পর নীলফামারীর ডোমার উপজেলার ডারকামারী আমজোড়াচাঁদ হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানার দুই ছাত্রকে উদ্ধার করেছে ডোমার থানা পুলিশ। 

বুধবার (৩ আগষ্ট) বিকেলে ডোমার থানার নারী শিশু বয়স্ক ও প্রতিবন্ধি সহায়তা ডেস্ক এবং সমাজসেবা কর্মকর্তার মাধ্যমে তাদের পরিবারের কাছে ফিরিয়ে দেয়া হয়।

পুলিশ জানায়,উপজেলার জোড়াবাড়ি এলাকার বাচ্চা মিয়ার ছেলে নুর জামাল(১২) ও একই এলাকার আজিজুল ইসলামের ছেলে  রিপন ইসলাম(১২)।তারা গত ২৯ জুলাই নিখোঁজ হলে তাদের পরিবার ডোমার থানায় দু’টি সাধারণ ডায়েরী করেন।এরপর ডোমার সার্কেলের সহকারী পুলিশ সুপার আলী মোহাম্মদ আব্দুল্লাহ তথ্য প্রযুক্তির মাধ্যমে সৈয়দপুরে তাদের অবস্থান সনাক্ত করে ডোমার থানার এসআই লুৎফর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে সৈয়দপুরের রাবেয়া এলাকার লিটনের ভাতের হোটেল হতে তাদের  উদ্ধার করে। সেখানে তারা হোটেল বয়ের কাজ নিয়েছিলো।  

ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মাহমুদ উন নবী বলেন, দুই মাদ্রাসা ছাত্র অভিমান করে সৈয়দপুরে গিয়ে একটি হোটেলে কাজ করে সেখানেই থাকতো। তাদের উদ্ধার করে উপজেলা সমাজ সেবা কর্মকর্তা ফিরোজুল ইসলাম, পুলিশের নারী শিশু বয়স্ক ও প্রতিবন্ধি সহায়তা ডেস্কের দায়িত্বরত এসআই জেসমিন আক্তারের মাধ্যমে পরিবারের কাছে হস্তান্তর করা হয়।


 

 

 

একুশে সংবাদ/ম.সু/এস.আই
 

সারাবাংলা বিভাগের আরো খবর