সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

দাউকান্দিতে প্রধানমন্ত্রীর কারাবন্দি দিবস পালিত

একুশে সংবাদ প্রকাশিত: ০৫:৫৭ পিএম, ১৬ জুলাই, ২০২২
ছবি: সংগৃহীত

আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারাবন্দি দিবস উপলক্ষে কুমিল্লা উত্তর জেলা শ্রমিকলীগের আয়োজনে দোয়া, মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৬ জুলাই) সকালে দাউদকান্দি টোল প্লাজা সংলগ্ন  কুমিল্লা উত্তর জেলা কার্যালয়ে কুমিল্লা-১ দাউদকান্দি-মেঘনা আসনের সংসদ সদস্য ও প্রতিরক্ষা মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেজর জেনারেল (অবঃ) সুবিদ আলী ভূইয়া ও দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর (অবঃ) মোহাম্মদ আলী সুমনের সার্বিক দিক নির্দেশনায় কুমিল্লা উত্তর জেলা শ্রমিকলীগ নানান কর্মসূচীর মধ্য দিয়ে দিবসটি পালন করে।

কুমিল্লা উত্তর জেলা জাতীয় শ্রমিকলীগের সভাপতি রকিব উদ্দিন রকিবের সভাপতিত্বে বক্তব্য রাখেন, কুমিল্লা উত্তর জেলা শ্রমিকলীগের সহ-সভাপতি আঃ আউয়াল, যুগ্ম-সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, উপজেলা শ্রমিকলীগের সহ-সভাপতি আক্তার হোসেন, কবির হোসেন, ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবুল বাসার ও পৌর শ্রমিকলীগের সভাপতি আবু সায়েম বাবু প্রমুখ। 

আলোচনা সভা শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য  দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। পরে পথশিশুদের মাঝে জেলা শ্রমিকলীগের উদ্যোগে খাবার বিতরণ করা হয়।

 

 

 

একুশে সংবাদ/কা.চৌ/এস.আই
 

সারাবাংলা বিভাগের আরো খবর