সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

শরণখোলায় হরিণের চামড়া ও শিং উদ্ধার

একুশে সংবাদ প্রকাশিত: ০৬:২৩ পিএম, ২৬ মে, ২০২২
ছবি: সংগৃহীত

বাগেরহাটের শরণখোলায় এক সৌদি প্রবাসীর নির্মানাধীন ভবন থেকে দুটি হরিণের চামড়া ও শিং উদ্ধার করেছে বাগেরহাট জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। 

বুধবার ২৬ মে রাত ২টার দিকে উপজেলার উত্তর রাজাপুর গ্রামের  হাফেজ খাঁনের পূত্র সৌদি আরব প্রবাসী মো. আবুল খাঁনের নির্মানাধীন বাড়ির কক্ষ থেকে এসব উদ্ধার করা হয়।

বাগেরহাট জেলা গোয়েন্দা (ডিবি) শাখার অফিস সূত্রে জানা যায়, উপজেলার রায়েন্দা ইউনিয়নের উত্তর রাজাপুর গ্রামের বাসিন্দা হাফেজ খাঁনের পুত্র সৌদিআরব প্রবাসী আবুল খাঁনের বাড়িতে পাচারের উদ্দেশ্যে রাখা হরিনের চামড়া ও শিং আছে এমন গোপন সংবাদের ভিত্তিতে বাগেরহাট ডিবি পুলিশের ওসি সুরেশ চন্দ্র হালদারের নেতৃত্বে একটি দল বুধবার দিবাগত রাত ২টার দিকে ওই বাড়িতে অভিযান চালায়। 

এসময় তারা আবুল খাঁনের নির্মানাধীন ভবনের পিছনের একটি কক্ষ থেকে দুইটি হরিনের চামড়া ও দুটি শিং উদ্ধার করে বাগেরহাট ডিবি কার্যলয়ে নিয়ে আসে। তবে, এ ঘটনায় কাউকে আটক করা যায়নি।

বাগেরহাট জেলা ডিবি পুলিশের ওসি সুরেশ চন্দ্র হালদার জানান, ধারণা করা হচ্ছে সৌদি প্রবাসী আবুল খাঁনের সাথে কারো শত্রুতা থাকায় তাকে ফাঁসাতে কেউ কৌশলে হরিণের চামড়া ও শিং ওই বাড়িতে রেখে গেছে। এ ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। উদ্ধারকৃত চামড়া ও শিং বনবিভাগের কাছে হস্তান্তর করা হবে। 

 

 

একুশে সংবাদ/মা.বি/এস.আই
 

সারাবাংলা বিভাগের আরো খবর