সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

নান্দাইলে অটো ছিনতাইয়ের জন‍্য চালককে হত‍্যা

একুশে সংবাদ প্রকাশিত: ০৪:৫৩ পিএম, ১৯ জানুয়ারি, ২০২২
ছবি: একুশে সংবাদ

ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহের নান্দাইলে অটো ছিনতাই করে অটো চালক মনির মিয়া (৪৫) নামের এক ব‍্যক্তির  মরদেহ উদ্ধার করেছে নান্দাইল মডেল থানার পুলিশ। আজ বুধবার সকালে উপজেলার চরবেতাগৈর ইউনিয়ন পরিষদের পশ্চিম পাশে চরশ্রীরামপুর বড়ডোবা বিলের বোরো ধানখেত থেকে মরদেহটি উদ্ধার করা হয়। 


নিহত মনির মিয়া নান্দাইল পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের কাকচর নলুয়াপাড়া গ্রামের মৃত আজিম উদ্দিনের ছেলে। 
পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, মনির মিয়া ভাড়ায় অটোরিকশা চালাতেন। 


গত মঙ্গলবার রাতে অটোরিকশা নিয়ে বের হলে আর বাড়িতে ফিরে যাননি। পরে কানুরামপুর-ত্রিশাল সড়কের চরবেতাগৈর ইউনিয়নের চরশ্রীরামপুর বড়ডোবা বিলের ধানখেতে তাঁর মরদেহ পাওয়া গেল। সকালে বিলে মরদেহটি দেখে স্থানীয়রা পুলিশে খবর দিলে পুলিশ মরদেহটি উদ্ধার করে। দুর্বৃত্তরা তাঁকে হত্যা করে অটোরিকশাটি নিয়ে গেছে বলে ধারণা করছে পুলিশে।স্থানীয়রা জানান  রাতে যাত্রীবেশে দুর্বৃত্তরা গাড়িতে উঠে চালককে হত্যা করে অটো ছিনতাই করে নিয়ে গেছে। 


নিহত মনির মিয়ার স্ত্রী কুলসুম আক্তার বলেন,আমার স্বামী ভাড়ায় অটোরিকশা চালাতেন। তা দিয়ে সংসার চলত। আমার তিন সন্তানকে এখন কে দেখবে। যারা আমার স্বামীকে হত্যা করে অটোরিকশা নিয়ে গেছে, তাদের বিচার চাই।


নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মিজানুর রহমান জানান,মরদেহটি উদ্ধার করা হয়েছে। এব‍্যপারে আইনানুগ ব‍্যাবস্থা গ্রহণ করা হবে।


একুশে সংবাদ/তাপস কর/এইচ আই
 

সারাবাংলা বিভাগের আরো খবর