সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

মেলান্দহে অভ্যন্তরীন আমন ধান ও চাউল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন

একুশে সংবাদ প্রকাশিত: ০৮:২৩ পিএম, ২ ডিসেম্বর, ২০২১

জামালপুরের মেলান্দহে সরকারি খাদ্য গুদামে(২০২১-২০২২) অর্থ বছরের অভ্যন্তরীন আমন ধান ও চাউল সংগ্রহ কার্যক্রম আনুষ্ঠানিক ভাবে শুভ উদ্বোধন করা হয়েছে। 

জামালপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মেলান্দহ উপজেলা পরিষদের চেয়ারম্যান ইন্জিনিয়ার কামরুজ্জামান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ কার্যক্রমের উদ্বোধন করেন।

বৃহস্পতিবার (২ ডিসেম্বর) দুপুরে আমন ধান ও চাউল সংগ্রহ কার্যক্রম আনুষ্ঠানিক অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শফিকুল ইসলাম সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-জেলা আওয়ামী লীগের সম্মানিত সদস্য, মেলান্দহ পৌরসভা মেয়র আলহাজ্ব শফিক জাহেদী রবিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী জিন্নাহ ও সাধারণ সম্পাদক মোঃ জিন্নাহ, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ আব্দুল্লাহ আল ফয়সাল এবং মিলার আলহাজ্ব গোলাম মোস্তফা প্রমুখ।

এ সময় উপজেলা খাদ্য নিয়ন্ত্রণ অফিসার মোঃ শহিদুল্লাহ,উপজেলা খাদ্য পরিদর্শক মোঃ সাইফুল ইসলাম ও অফিস সহকারী মোঃ নাজমুল ইসলাম (নাজমুল),মোঃ শফিকুল ইসলাম (শফিক)উপস্থিত ছিলেন।

উল্লেখ্য (২০২১-২০২২) অর্থ বছরে কৃষকদের নিকট থেকে ৯১৫ মেট্রিক টন আমন ধান ও  মিলারদের নিকট থেকে ২৪১৭ মেট্রিক টন সিদ্ধ চাউল সংগ্রহ করা হবে।
আমন ধান ও চাউল সংগ্রহ কার্যক্রমের শেষ তারিখ ২৮ ফেব্রুয়ারী-২০২২ইং পর্যন্ত।

একুশে সংবাদ//নাহিদ/র.ন

সারাবাংলা বিভাগের আরো খবর