সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

মামুনকে ডিআইএনজিএস মাধ্যমিক বিদ্যালয়ের সংবর্ধনা 

একুশে সংবাদ প্রকাশিত: ০৯:৩২ পিএম, ২৮ অক্টোবর, ২০২১

ডি আই এন জি এস মাধ্যমিক বিদ্যালয় এর পক্ষ থেকে গ্রামের প্রথম বিসিএস (স্বাস্থ্য ) ক্যাডার (চিকিৎসক)  হওয়ায় ডাক্তার খন্দকার মামুন-অর-রশিদ সহ তার মাতা পিতাকে বর্ণাঢ্য আয়োজন এর মাধ্যমে সংবর্ধনা দেওয়া হয়েছে। 

আজ ২৮ অক্টোবর ২০২১ সকাল ১১ ঘটিকায় ডি আই এন জি সি এস উন্নয়ন উচ্চ বিদ্যালয়, নাওলি, অভয়নগর, যশোর এর শিক্ষক মন্ডলী কর্তৃক আয়োজিত এক বর্ণাঢ্য সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত করা হয় এই স্কুলের প্রাক্তন ছাত্র নাউলি গ্রামের গর্ব ৪২ তম বিসিএস স্বাস্থ্য ক্যাডারের জনাব ডাঃ খন্দকার মামুন-অর-রশিদ সহ তার গর্বিত পিতা-মাতা জনাব খন্দকার সোলায়মান ও সাহিদা বেগম কে। 

উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক এস এম ইব্রাহিম হোসেন , সহকারি প্রধান শিক্ষক এম এম আনোয়ার হোসেন,  নাউলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এস এম মুজিবুর রহমান, ও বিদ্যালয়ের সকল শিক্ষকবৃন্দসহ ।  আমন্ত্রিত অতিথিবৃন্দ ও উপস্থিত শিক্ষকবৃন্দ সকলে সংবর্ধিত অতিথিদের উৎসাহিত এবং সকল ছাত্র-ছাত্রীদের উদ্দ্যেশে অনুপ্রেরণামূলক বক্তব্য প্রদান করেন

বিদ্যালয় সংশ্লিষ্ট এবং গ্রামের গণ্যমান্য ব্যক্তিবর্গ সূত্রে  জানা যায় ছাত্র-ছাত্রীদেরকে উচ্চশিক্ষায় অনুপ্রাণিত করতে এবং সফল ছাত্রদের উৎসাহিত করতে বিদ্যালয়ের ভিন্নধর্মী এ আয়োজন অব্যাহত থাকবে। 

বিদ্যালয়ের এধরনের ব্যতিক্রমধর্মী আয়োজন কে স্বাগত জানিয়েছে এলাকাবাসী ও বিদ্যানুরাগী স্তরের সকলে। সকলে মনে করেন এ ধরনের উৎসাহব্যঞ্জক সংবর্ধনা অনুষ্ঠান অধ্যয়নরত ছাত্র-ছাত্রীদের উচ্চশিক্ষায় ভালো করার পথে অনুপ্রেরণা হয়ে কাজ করবে।

এ প্রসঙ্গে অনুভূতি জানতে চাইলে ডাক্তার খন্দকার মামুনুর রশিদ জানান আমি এবং আমার পিতা-মাতাকে সম্মান প্রদর্শনপূর্বক যে সুন্দর সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে তার কারণে আমি কৃতজ্ঞ অভিভূত, উৎসাহিত। নিজের শিক্ষকদের কাছ থেকে এমন উৎসাহ আশা করে সকলে। এদিনটি আমার সারা জীবন মনে থাকবে। আমি আয়োজক বৃন্দ ও সংশ্লিষ্ট সকলকে কৃতজ্ঞচিত্তে ধন্যবাদ জানাচ্ছি।

একুশে সংবাদ/এসএম/এএমটি

সারাবাংলা বিভাগের আরো খবর