সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

লালমনিরহাটে ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে কলেজ শিক্ষকের মৃত্যু

একুশে সংবাদ প্রকাশিত: ০৭:১২ এএম, ১০ অক্টোবর, ২০২১

লালনিরহাটের কালীগঞ্জের তুষভান্ডার আমিনবাজার এলাকায় ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে এক কলেজ শিক্ষকের মৃত্যু হয়েছে।

 

শনিবার (৯ অক্টোবর) সন্ধ্যায় রংপুর মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগ শনিবার বিকেলে উপজেলার তুষভান্ডার ইউনিয়নের দক্ষিণ ঘ্যনেশম আমিনবাজার সড়কের মটেরপাড় নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

 

পুলিশ ও স্থানীয়রা জানান, বিকেলে তুষভান্ডার আমিনবাজার সড়কের মটেরপাড় নামক স্থানে বেপরোয় গতিতে একটি ট্রাক্টর পেছন থেকে একটি ইজিবাইককে সজোরে ধাক্কা দিলে ইজিবাইকের আরোহী উত্তরণ কলেজের প্রভাষক আবু বক্কর সিদ্দিক (৪০) ইজিবাই থেকে ছিঁটকে পড়ে ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়। পরে তাকে দ্রুত উদ্ধার করে রংপুর মেডিকেলে ভর্তি করা হয়। এ সময় ওই অটোরিক্সার থাকা কলেজ শিক্ষকসহ অনেকেই আহত হন। পরে আহতদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক ওই কলেজ শিক্ষককে রংপুর মেডিকেল কলেজে রেফার করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় তার মৃত্যু হয়।

নিহত ওই কলেজ শিক্ষক আবু বক্কর সিদ্দিক (৪০) হাজরানিয়া উত্তরন ডিগ্ৰী কলেজের শিক্ষক বলে জানিয়েছেন এলাকাবাসী। নিহত কলেজ শিক্ষক কালীগঞ্জ উপজেলার তুষভান্ডার ইউনিয়নের দক্ষিণ ঘ্যনেশম এলাকার আক্কেল আলী মুন্সী ছেলে।

 

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সাজ্জাদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে নিউজবাংলাকে জানান, পরিবারের পক্ষ থেকে এখন পর্যন্ত কোন অভিযোগ দেয়নি। যেহেতু এখনও লাশ রংপুর মেডিকেলে তাই কিছু বলা যাচ্ছে না। 

সারাবাংলা বিভাগের আরো খবর