সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

আগুনে পুড়িয়ে হত্যা রামগড়ে

একুশে সংবাদ প্রকাশিত: ১১:৫৩ এএম, ৬ অক্টোবর, ২০২১

খাগড়াছড়ির রামগড়ে  ইট দিয়ে  আঘাতের পর চাইথোয়াই মারমা (৬০) নামে এক ব্যক্তিকে পুড়িয়ে হত্যার ঘটনা ঘটেছে।  (৫ সেপ্টেম্বর) মঙ্গলবার সন্ধ্যায় পৌর এলাকার মাস্টারপাড়ায় এ ঘটনা ঘটে। পুলিশ জানায়,  সন্ধ্যায় চাইথোয়াই মারমা  বাজারে যাওয়ার সময় বাসার অদূরে  রাস্তায়  শরীফ পাটোয়ারী (২৫) নামে এক যুবক আকস্মিকভাবে  তার উপর হামলা চালায়। যুবকটি প্রথমে ইট দিয়ে আঘাত করে তাকে গুরুতর  আহত করে।পরে আহত চাইথোয়াইর গায়ে কেরোসিন ঢেলে দিয়াশলাই জ্বেলে আগুন দেয়। 

পরে আশেপাশের লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়।এবং চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক  ডা. নরেন জানান, আগুনে চাইথোয়াই মারমার শরীরের ৮০ ভাগ পুড়ে যায়। এছাড়া  শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। 

মঙ্গলবার  সন্ধ্যা পৌনে ৭টায় হাসপাতালের জরুরি বিভাগে তাকে আনা হয়।  সন্ধ্যা ৭টার দিকে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান। পুলিশ  শরীফ পাটোয়ারীকে গ্রেফতার করেছে। নিহতের ছেলে অংশিউ মারমা জানান, শরীফ তাদের প্রতিবেশি। সোমবার রাত সাড়ে  ১১টায় শরীফ  তাদের  ঘরে আগুন দিয়েছিল। এ ঘটনায়  আজ মঙ্গলবার  তিনি থানায় একটি লিখিত অভিযোগও দেন। অংশিউ মারমা আরও বলেন, শরীফ অনেকদিন থেকে  মানসিক রোগী হিসেবে  জানি।

হত্যার ঘটনায় আটক শরীফের বাবা আবু আহমেদ পাটোয়ারী জানান, তিনি সন্ধ্যায় ফেনী থেকে  রামগড়ে এসে ঘটনাটি শুনেছেন। তবে তার ছেলে ঘটনার সাথে জড়িত  কি না তা তিনি জানেন না। আবু আহমেদ আরও বলেন, তার ছেলেটি গত ২ বছর যাবৎ  মানসিকরোগে ভুগছে। চট্টগ্রামসহ বিভিন্ন স্থানে তার মানসিক চিকিৎসা করা হয়।   

রামগড় থানার ওসি রাজীব কর বলেন, হত্যাকান্ডের জড়িত থাকারয় শরীফ পাটোয়ারীকে গ্রেফতার করা হয়েছে। তিনি মাস্টারপাড়ার আবু আহমেদের ছেলে।মরদেহটি ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি পাঠানো হচ্ছে।

 

একুশে সংবাদ/ম/আ

সারাবাংলা বিভাগের আরো খবর