সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

সখীপুর ফিলিং স্টেশনে ভেজাল তেল বিক্রির অভিযোগ

একুশে সংবাদ প্রকাশিত: ১২:১৬ পিএম, ১০ সেপ্টেম্বর, ২০২১

টাঙ্গাইলের সখীপুরে মেসার্স সখিপুর ফিলিং স্টেশনের বিরুদ্ধে ভেজাল তেল বিক্রির অভিযোগ পাওয়া গেছে। উপজেলার বোয়ালী এলাকায় অবস্থিত এই ফিলিং স্টেশনটি দীর্ঘদিন ধরে ভেজাল তেল বিক্রি করে আসছে বলে ভুক্তভোগীরা অভিযোগ করেন।

এ ব্যাপারে শফিকুল ইসলাম নামে এক ভুক্তভোগী উপজেলা নির্বাহী অফিসার বরাবর একটি লিখিত অভিযোগও দিয়েছে।

লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে সখিপুর ফিলিং স্টেশনে অকটেন এবং পেট্রোলের সঙ্গে কেরোসিন ও এটিএফ মিশিয়ে বিক্রি করে আসছে।এতে এখান থেকে পেট্রোল,ডিজেল ও অকটেন নেওয়া  মোটরসাইকেলসহ ইঞ্জিন চালিত যানবাহনগুলো বিকল হয়ে পড়ছে।

শফিকুল ইসলাম নামে এক ব্যাক্তি জানায়, ওই ফিলিং স্টেশন থেকে তেল ব্যবহার করার কারণে মোটরসাইকেল এবং প্রাইভেটকার প্রায়ই বিকল হয়ে পড়েছে। এবং এটা দীর্ঘ দিন ধরে চলছে। তাই ইউএনও বরাবর লিখিত অভিযোগ দিয়েছি।

ভুক্তভোগীরা প্রতিষ্ঠানটির বিরুদ্ধে ভেজাল তেল বিক্রি বন্ধে অতি দ্রুত সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ  করেছেন।

তবে মেসার্স সখিপুর ফিলিং স্টেশনের ব্যবস্থাপক সালাউদ্দিন রাজু অভিযোগ অস্বীকার করে বলেন, তেলে সমস্যা হয়েছিলো। বিষয়টি সমাধান করা হয়েছে। আমি অনেক দিন ধরে এ ব্যবসার সাথে জড়িত। পাম্পে ভেজাল কিছু মেশানো হয় না।

উপজেলা নির্বাহী অফিসার চিত্রা শিকারী অভিযোগ পাওয়ার কথা স্বীকার করে বলেন বলেন, সখিপুর ফিলিং স্টেশনের বিরুদ্ধে ভেজাল তেল বিক্রির অভিযোগ পেয়েছি। তদন্তপূর্বক প্রয়োজনীয়  ব্যবস্থা নেওয়া হবে।

সারাবাংলা বিভাগের আরো খবর