সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

মেহেরপুরে সোনালী ব্যাংক এর উদ্যোগে ত্রাণ বিতরন

একুশে সংবাদ প্রকাশিত: ০৬:২৪ পিএম, ১১ আগস্ট, ২০২১

সেনালী ব্যাংক বাংলাদেশ লিমিটেড মেহেরপুর জেলা শাখার উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। পল্লী উন্নয়ন প্রকল্পের আওতাধীন করোনা ভাইরাস সংক্রমণ জনিত কারণে ক্ষতিগ্রস্থ ও অসহায় দরিদ্র জনগোষ্ঠীর মাঝে ত্রাণ বিতরন কার্যক্রম অনুষ্ঠিত হয়।

বুধবার দুপুরে মেহেরপুর জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্ত ও সোনালী ব্যাংকের অসহায় দরিদ্র গ্রাহক সহ ৩২৫ জনের মধ্যে এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। জেলা প্রশাসক ড মোহাম্মদ মুনসুর আলম খান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খাদ্য সহায়তা বিতরণের উদ্বোধন করেন।

এসময় উপস্থিত ক্ষতিগ্রস্থদের মাঝে চাল, ডাল, আলু, পেঁয়াজ, সাবান, তেল, মশলা, মাস্ক ও ১ হাজার নগদ অর্থ সহ বিভিন্ন ভোগ্যপণ্য বিতরণ করা হয়।

এ সময় বাংলাদেশ আওয়ামী লীগ মেহেরপুর জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ইব্রাহিম শাহীন, পি.পি পল্লোব ভট্টাচার্য,স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মৃধা মোঃ মুজাহিদুল ইসলাম, সোনালী ব্যাংক চুয়াডাঙ্গা অঞ্চলের ডেপুটি জেনারেল ম্যানেজার নাজমুল হক, মেহেরপুর শাখার সহকারি জোনাল ম্যানেজার হুমায়ুন ছাড়াও সোনালী ব্যাংক বাংলাদেশ লিমিটেড মেহেরপুর শাখার অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।


একুশে সংবাদ/হাসানুজ্জামান/প

সারাবাংলা বিভাগের আরো খবর