সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

মাস্ক ব্যবহার না করায় ৯ জনকে জরিমানা

একুশে সংবাদ প্রকাশিত: ০৭:৩৫ পিএম, ২৪ মার্চ, ২০২১

বৈশিক করোনাভাইরাস কোভিট-১৯ এর প্রকোপ বেড়ে যাওয়াই সারাদেশের ন্যায় জয়পুরহাটের আক্কেলপুরে প্রশাসনের চলমান অভিযানের অংশ হিসেবে স্বাস্থ্য বিধি অমান্য করে মাস্ক ব্যবহার না করাই ৯ জনকে পৃথক ভাবে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (২৪ মার্চ) দুপুরে উপজেলা পরিষদের সামনে প্রশাসনের চলমান অভিযানে করোনা মহামারীতে স্বাস্থ্য বিধি অমান্য করে মাস্ক ব্যবহার না করাই মোট ৯ জন পথচারীকে পৃথকভাবে ২ হাজার ৪ শত টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। এ ভ্রাম্যমাণ আদালত পরিচালা করেন আক্কেলপুর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট এসএম হাবিবুল হাসান।

এসময়ে মাস্ক পরিধান না করা ব্যক্তিদের মাঝে উপজেলা প্রশাসনের পক্ষে নির্বাহী অফিসার এসএম হাবিবুল হাসান ও আক্কেলপুর থানা পুলিশের পক্ষ অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল লতিফ খান বিনামূল্যে মাস্ক বিতরণ করেন।

এবিষয়ে আক্কেলপুর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট এসএম হাবিবুল হাসান জানান, বৈশিক মহামারী করোনাভাইরাস কোভিট-১৯ আবারো বেড়ে যাওয়াই চলমান মহামারী ঠেকাতে বাধ্যতামূলক ভাবে জনসাধারণকে মাস্ক ব্যবহারের জন্য এ অভিযান পরিচালনা করা হয়। আমাদের এ অভিযান অব্যহত থাকবে।

একুশে  সংবাদ/নি.দা/আ

সারাবাংলা বিভাগের আরো খবর