সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

শ্রীপুরে প্রতিবেশীর শিশু কন্যাকে নিয়ে উধাও ভাড়াটিয়া

প্রকাশিত: ১১:১৪ এএম, ২৮ অক্টোবর, ২০২০

গাজীপুরের শ্রীপুরে এক ভাড়াটিয়া দম্পতির পাঁচ মাস বয়সী শিশু কন্যা রিভা মনিকে নিয়ে পালিয়েছে অপর ভাড়াটিয়া দম্পতি। মঙ্গলবার (২৭ অক্টোবর) দুপুরে উপজেলার ২নং গাজীপুর ইউনিয়নের ধনুয়া গ্রামের মৃত ইয়াছিন মাদবরের ছেলে আব্দুল আজিত মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় শিশুটির মা লাইজু বেগম বাদী হয়ে শ্রীপুর থানায় লিখত অভিযোগ দায়ের করেছে। অভিযুক্ত দম্পতি হলো- টাঙ্গইলের সখিপুর উপজেলার বাসিন্দা সোনালী আক্তার (২৫)। স্বামী অজ্ঞাত। এ দম্পতিও একই মালিকের (আব্দুল আজিত মিয়ার) বাড়িতে দুই মাস যাবত ভাড়া থাকে। বাড়ির মালিক ওই অভিযুক্তদের নাম ঠিকানা বলতে পারেননি।

লাইজু বেগম জানান, উপজেলার ধনুয়া গ্রামের আব্দুল আজিজ মিয়ার বাড়ির বাড়াটিয়া সূত্রে সোনালীর সঙ্গে তাদের পরিচয় হয়। এরপর তাদের ব্যবহারে খুশি হয়ে লাইজু ধর্ম বোন বানান। সোমবার  ২৭ অক্টোবর লাইজুর স্বামী বাড়িতে না থাকার কারনে তার শিশু কন্যাকে সোনালীর কোলে দিয়ে বেলা ১২টার দিকে গোসল করতে যান। গোসল শেষে এস দেখেন তার শিশু কন্যা ও ওই মহিলাটি নেই। পরে এলাকার বিভন্ন জায়গায় খোঁজাখুজির পর  শিশুটির বাবা-মা বাড়িতে এসে শিশুকে না পেয়ে কান্নাকাটি শুরু করেন। বাড়িতে কেউ না থাকার সুযোগে লাইজুর শিশু কন্যা রিভা মনিকে নিয়ে বাড়ি থেকে পালিয়ে যায় সোনালী ও স্বামী । এবং বাড়ির মালিকের কাছে সোনালী ও তার স্বামীর ঠিকানা চাইলে বাড়ির মালিক তা দিতে পারেনি।
সোমবার রাত ৮ার দিকে এবিষয়ে শিশুর মা বাদী হয়ে শ্রীপুর মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। লাইজু ও তার স্বামী হাসান মিয়া হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলার যাত্রাপাশা দিঘীপাড় গ্রামের বাসিন্দা। বর্তমানে শ্রীপুর উপজেলার ধনুয়া বড়চালা গ্রামে আব্দুল আজিজ মিয়ার বাড়ির ভাড়া টিয়া। ভাড়ায় থেকে স্থানীয় আর এ কে সিরামিক্স কারখানায় চাকরি করতো হাসান মিয়া।

শ্রীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন বলেন, শিশু চুরির বিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি। পুলিশ ঘটনাস্থলে পাঠানো হয়েছে। বিষটি আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

একুশে সংবাদ/এআরএম

সারাবাংলা বিভাগের আরো খবর