সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

ঢাকার কেরানীগঞ্জে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ছয়জন দগ্ধ

একুশে সংবাদ প্রকাশিত: ০২:১১ পিএম, ১৮ ডিসেম্বর, ২০২৩

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জে একটি বাসায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে একই পরিবারের ৪ জনসহ ৬ জন দগ্ধ হয়েছেন। দগ্ধদের শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে ভর্তি।

সোমবার (১৮ ডিসেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে দক্ষিণ কেরানীগঞ্জের কুন্ডা ইউনিয়নের ঋষিপাড়া এলাকার একটি একটি বাসার চতুর্থ তলার নিচ তলায় এ বিস্ফোরণের ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন- উমা রানী (৬০), তার মেয়ে বিনা চক্রবর্তী (৪০), ছেলে দেবা চক্রবর্তী (২৮) ও নাতি পিনাক চক্রবর্তী (১৫)। এ ছাড়া আহত দুজন প্রতিবেশী লিপি চক্রবর্তী (৩০) ও স্বপন রাজবংশী (৫৫)।

দগ্ধদের শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে নিয়ে আসা বিনা চক্রবর্তী ভাই সঞ্জয় চক্রবর্তী জানান। এই বাড়িটি তাদের, তারা নিচতলায় থাকেন আজ সকালে উমা রানি নাস্তা তৈরি করার জন্য রান্নাঘরে যান। সেখানে দেয়াশলাই জ্বালানো মাএ বিকট শব্দে বিস্ফোরণ হয়। এতে সমস্ত ঘরে আগুন জ্বলে উঠে। এবং ঘরের দেয়াল চূর্ণ-বিচনা হয়ে যায় পরে দগ্ধদের উদ্ধার করে শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে নিয়ে আসা হয়েছে।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডাঃ তরিকুল ইসলাম জানান কেরানীগঞ্জ থেকে ৪ জন দগ্ধ অবস্থায় বান ইউনিটে এসেছে তবে এই মুহূর্তে বার্নে শতাংশ বলা যাচ্ছে না আহতদের জরুরি বিভাগের আবজার বেসনে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।


একুশে সংবাদ/আ.জ.প্র/জাহা

রাজধানী বিভাগের আরো খবর