সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

যাত্রাবাড়ীতে মায়ের কোলে থাকা শিশু চাচার ইটের আঘাতে মৃত্যু

একুশে সংবাদ প্রকাশিত: ০৭:২০ পিএম, ৬ ডিসেম্বর, ২০২৩

রাজধানীর যাত্রাবাড়ীর মাতুয়াইল এলাকায় চাচার ইটের আঘাতে মায়ের কোলে থাকা লাবিব( ১ মাস ২২ দিন)বয়সি শিশুর   মৃত্যু হয়েছে।

 

বুধবার(৬ ডিসেম্বর) দুপুর দেটটার টার দিকে এ ঘটনা ঘটে। পড়ে শিশুটিকে মুমর্ষ অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি  বিভাগে নিয়ে আসলে চিকিৎসক শিশুকে ২০৪ নং নিউরো ওয়ার্ডে    ভর্তি দেন। চিকিৎসাধীন অবস্থায় বিকেল সাড়ে তিনটার দিকে শিশুটি মারা যায়।


আহত শিশুকে(ঢামেক) হাসপাতালে নিয়ে আসা শিশুটির বাবা দিন ইসলাম জানান, আজ দুপুরের দিকে আমার ছোট ভাই খায়রুল ইসলাম এর সাথে একটি নষ্ট বাইসাইকে নিয়ে তর্ক বিতর্ক হয়। আমি বলেছি এটা নষ্ট সাইকেল চালানো যাবে না এক্সিডেন্ট করবি সে রাগাম্বিত হয়ে একটি ইট নিক্ষেপ করলে মায়ের কোলে থাকা আমার শিশু লাবিবের মাথায় আঘাত লাগে  পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় আমার লাবিব মৃত্যুর কোলে ঢলে পরে, আমার একমাত্র সন্তান লাবিব ভাবিনাই সে যে আমাদেরকে ছেড়ে চলে যাবে।


তিনি আরও বলেন, আমাদের গ্রামের বাড়ি কিশোরগঞ্জ জেলার  করিমগঞ্জ থানা এলাকায় বর্তমানে যাত্রাবাড়ী মাতুয়াল কবরস্থান রোড শামীম মিয়া ভাড়া বাসায় সপরিবারে থাকি।


ঢামেক পুলিশ ফাড়ির ইনচার্জ মোহাম্মদ বাচ্চু মিয়া বলেন,শিশুর মরদেহটি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি  বিভাগ মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।

 

একুশে সংবাদ/এনএস

রাজধানী বিভাগের আরো খবর