সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

হানিফ ফ্লাওয়ারে সড়ক দুর্ঘটনায় এক ব্যবসায়ীর মৃত্যু

একুশে সংবাদ প্রকাশিত: ০৯:০৬ পিএম, ২ নভেম্বর, ২০২৩

রাজধানীর যাত্রাবাড়ী হানিফ ফ্লাইওভারে অজ্ঞাতনামা গাড়ির ধাক্কায় মোহাম্মদ সেলিম হাওলাদার ( ৬০) বছর বয়সি এক ব্যক্তি নিহত হয়েছেন।

 

বৃহস্পতিবার(২ নভেম্বর) সন্ধ্যা ছয়টার দিকে এ ঘটনা ঘটে। পড়ে মুমূর্ষ অবস্থায় পথচারীরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক সন্ধ্যা সাতটার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

 

নিহতকে(ঢামেক) হাসপাতালে নিয়ে আসা কয়েকজন পথচারী তাদের একজন মানিক মিয়া জানান, আজ সন্ধ্যার পরে আমরা গুলিস্তান থেকে মটরবাইক যোগে যাত্রাবাড়ি যাওয়ার পথে সায়দাবাদ সংলগ্ন হানিফ এর উপর এই লোকটিকে পড়ে থাকতে দেখি, তখন তিনি ছটফট করছিলেন পরে আমরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত বলে জানান।

 

রাতআটটার দিকে মেয়ের জামাই একে এম সোহরাব হোসেন সহ সজনেরা ঢাকা মেডিকেল এসে জরুরি বিভাগের মর্গে মরদেহ দেখে  সনাক্ত করে কান্নায় ভেঙে পড়েন। 

 

তিনি জানান,আমার শ্বশুর সকাল ১০ টায় বাসা থেকে বের হয় সন্ধ্যার দিকে বাসায় চলে আসেন। তার  নিউমার্কেটের গাউছিয়ায় সেলিম গার্মেন্টস নামে একটি ব‍্যাবসায়ী প্রতিষ্ঠান রয়েছে। আমার শ্বশুরের বাড়ি মুন্সিগঞ্জ জেলার, লৌহজং থানার, মেদিনীমন্ডল গ্রামের মৃত আব্দুল মান্নান হাওলাদার এর ছেলে, তিনি এক ছেলে এক মেয়ের জনক।  বর্তমানে যাত্রাবাড়ী সুতির খাল এলাকায় একটি ভাড়া বাসায় থাকতেন।

 

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ মোহাম্মদ বাচ্চু মিয়া বলেন, সন্ধ্যা সাতটার দিকে মৃত ব্যক্তিকে অজ্ঞাত হিসেবে পথচারীরা ঢামেকে  নিয়ে আসেন রাত আটটার দিকে তার মরদেহ শনাক্ত করেন স্বজনেরা। নিহতের পকেট থেকে আড়াই হাজার টাকা একটি দামি মোবাইল ভাঙ্গা ও মানিব্যাগ পাওয়া গিয়েছে ময়নাতদন্তের জন্য মরদেহ মেডিকেল কলেজ মর্গে রাখা হয়েছে।বিষয়টি যাত্রাবাড়ী থানা কে জানানো হয়েছে।

একুশে সংবাদ/স ক 

রাজধানী বিভাগের আরো খবর