AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

১০ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টা


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
১২:০২ পিএম, ২২ মার্চ, ২০২১
১০ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টা

৫ বছরের বোনকে স্থানীয় মাদ্রাসায় পৌছে দিয়ে বাড়ি ফেরার পথে বড়ো বোন ১০ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে। শিশুটিকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার প্রথমিক পরীক্ষা সম্পন্ন হয়েছে। ন্যাক্কারজনিক এ ঘটনাটি ঘটেছে রোববার (২১মার্চ) বিকেলে নড়াইল পৌরসভার ভাটিয়া এলাকায়।

ভূক্তভোগির মা মাজেদা বেগম জানান, রোববার (২১মার্চ) বিকেল সাড়ে ৩টার দিকে বড়ো মেয়ে (ভূক্তভোগি শিশু) ৫ বছরের ছোট মেয়েকে পার্শ্ববর্তী বাদামতলা মক্তবে পৌছে দিয়ে বাড়ি ফিরছিল। বাড়ির কাছাকাছি আসলে প্রতিবেশী মনতাজ মিয়া (৫২) তাকে জোরপূর্বক তার ঘরে নিয়ে শ্লীলতাহানীর চেষ্টা চালায়। এ সময় মনতাজের বাড়িতে কেউ ছিল না। এ ঘটনার পর স্থানীয় মাতব্বর পাখি মোল্যাকে জানাই এবং সবার পরামর্শে হাসপাতালে ভর্তি করি।

সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. শেখ রাশেদ রানা বলেন, প্রাথমিকভাবে পরীক্ষা করে ধর্ষণের চেষ্টা করা হয়েছে, আলামত পাওয়া যায়নি। তবে এটি নিশ্চিতের জন্য প্যাথলজিক্যাল পরীক্ষা-নিরীক্ষা করা হবে। 
অভিযুক্ত ব্যক্তি জানান আমাকে ফাঁসানোর জন্য ঘৃণিত কাজ করেছে। আমি যদি দোষী হতাম তাহলে বাড়ি থেকে পলাতাম কিন্তু তার করিনি। তারা আমাকে বেধড়ক মারধর করছে। আমার মাজার হাড় ভেঙে গেছে।

সদর থানার এসআই রেজাউল বলেন, বিষয়টি জানার পর হাসপাতাল গিয়ে ভূক্তভোগি ও তার পরিবারের সাথে কথা বলেছি। অভিযুক্তকে গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে বলে জানান।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ইলিয়াস হোসেন বলেন, বিষয়টি আমরা গুরুত্বের সাথে নিয়েছি। মেয়েটির চিকিৎসা চলছে। ডাক্তারি পরিক্ষার রিপোর্ট পেলে জানা যাবে আসল ঘঁনা। তারপর প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহন করা হবে। 

একুশে সংবাদ/উ.রা/আ
 

Link copied!