AB Bank
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বাঁশখালীর সৌন্দর্যকে ছড়িয়ে দিতে চায় “দেখি বাঁশখালী” টিম


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৭:০২ পিএম, ৩১ জানুয়ারি, ২০২১
বাঁশখালীর সৌন্দর্যকে ছড়িয়ে দিতে চায় “দেখি বাঁশখালী” টিম

“দেখা হয় নাই চক্ষু মেলিয়া, ঘর হতে শুধু দুই পা ফেলিয়া, একটি ধানের শিষের উপরে একটি শিশিরবিন্দু”- প্রতিপাদ্য সামনে রেখে চট্টগ্রাম জেলার পর্যটন সম্ভাবনাময় উপজেলা বাঁশখালীর অপরুপ সৌন্দর্য বিশ্বময়  ছড়িয়ে দিতে সৃজনশীল ও ব্যতিক্রমী সামাজিক সংগঠন প্রিয় বাঁশখালী পাঠক ফোরামের উদ্যোগে “দেখি বাঁশখালী” শিরোনামে সুপরিকল্পিত ও নান্দনিক এক পাহাড় ভ্রমনের আয়োজন করা হয়েছে।

৩০জানুয়ারী’২১ ইং, শনিবার উপজেলার ১১নং পুইছড়ি ইউনিয়নের বিভিন্ন পর্যটন স্পটে সারাদিনব্যাপী এই গ্রূপ ট্যুর সম্পন্ন হয়। 

প্রিয় বাঁশখালী পাঠক ফোরামের এডমিন কাজী শাহরিয়ারের নেতৃত্বে ট্যুর টিমের অন্যান্য সদস্যরা হলেন, শাহাবুদ্দীন, ফারুক মোহাম্মদ, নুরুল আজিম ইমতিয়াজ, জিএন কবির চৌধুরী, নাকীবুস সালেহীন, মুনির, জালাল উদ্দীন ইমন, শামিম উল্লাহ আদিল, সাইফুল ইসলাম খোকন প্রমুখ। 

দেখি বাঁশখালী ট্যুর টীম পুইছড়ি ইউনিয়নের বিভিন্ন পর্যটন স্পট হতে নাপোড়া অর্গানিজম পার্ক, নাপোড়া ফরেস্ট অফিস, প্রাকৃতিক সৌন্দর্য’র আধার নান্দনিক গভীর বনাঞ্চল,পূর্ব পুইছড়ির পাহাড়ি ছড়া, পাহাড়ি ও প্রাকৃতিক বনাঞ্চল ঘুরে ঘুরে নিজেরা দেখার পাশাপাশি উৎসুক পর্যটন প্রেমিদের জন্য ব্রডকাস্ট করেন।

সম্ভাবনাময় পর্যটন উপজেলা বাঁশখালীর সৌন্দর্য বিশ্বময় ছড়িয়ে দিয়ে চট্টগ্রামের বাঁশখালী উপজেলাকে পর্যটন উপজেলা ঘোষনার চলমান দাবীকে আরো একধাপ এগিয়ে নিয়ে গেল। 

দেখি বাঁশখালী টীমের সম্মিলিত এ প্রচেষ্টা ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলে দৃঢ় প্রত্যয় ঘোষনা করলেন ভ্রমণ টীমের সকল সদন্যরা। 

দেখি বাঁশখালী টীমের এ ট্যুর স্থানীয়ভাবে সোস্যাল মিডিয়ায় বেশ প্রচার ও প্রশংসিত হয়েছে। শুভাকাঙ্খীরা পজেটিভ বাঁশখালী গড়ার ক্ষেত্রে দেখি বাঁশখালী ট্যুর টীম আগামীতে আরো সার্ভাইভেল কর্মসুচী গ্রহন করবে বলে আশাবাদ ব্যক্ত করেন।


একুশে সংবাদ/ এনা.হ.রা /এস

 

Link copied!