AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪, ২ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

জরুরি বোর্ড মিটিং ডেকেছে বিসিবি


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
১১:০৫ এএম, ২৮ জুন, ২০২৪
জরুরি বোর্ড মিটিং ডেকেছে বিসিবি

চলমান টি-২০ বিশ্বকাপে ব্যর্থ মিশন শেষে শুক্রবার (২৮ জুন) দেশে ফিরছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। এবারের আসরে তিনটি ম্যাচ জিতেছে টাইগাররা। এক আসরে সর্বোচ্চ তিন ম্যাচ জয়ের নজির এবারই গড়লো বাংলাদেশ। কিন্তু টুর্নামেন্টে বাজে পারফরমেন্সের কারণে সমালোচনার মুখে পড়েছে বাংলাদেশ দল। 

বিশ্বকাপে এমন বাজে পারফরম্যান্সসহ নানা বিষয় নিয়ে জুলাইয়ের শুরুতে বোর্ড মিটিং ডেকেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ২ জুলাই মিটিংটি হবে বলে একটি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন বিসিবির এক পরিচালক।

আগামী মাসের শুরুতে হতে যাওয়া এই মিটিংয়ে বিশ্বকাপের পারফরম্যান্স নিয়ে আলোচনা ছাড়াও শেখ হাসিনা স্টেডিয়াম নিয়ে বড় কিছু সিদ্ধান্ত আসবে এই মিটিংয়ে। এর আগে গত ৯ মার্চ সবশেষ বোর্ড মিটিং হয়েছিল।

সেবার বিসিবির এজিএমকে সামনে রেখে এই মিটিং করা হয়। এদিকে আজ সকাল আটটা নাগাদ ঢাকায় পা রাখার কথা টাইগারদের। দলের সঙ্গে বিশ্বকাপ স্কোয়াডে থাকা দুই সদস্য লিটন দাস ও সৌম্য সরকার ফিরছেন না।

একদিন পর ২৯ জুন তাদের ফেরার কথা রয়েছে। দেশে ফেরার পর দুই সপ্তাহের লম্বা ছুটি পাবেন শান্তরা। এরপর তাদের চট্টগ্রামে চলমান টাইগার্স ক্যাম্পে যোগ দেওয়ার কথা রয়েছে।

ছুটিতে যাবেন জাতীয় দলের কোচিং স্টাফের সদস্যরা। দুবাই থেকে যে যার মতো ছুটিতে যাবেন চন্ডিকা হাথুরুসিংহেরা। আগামী ১৯ জুলাই তাদের দেশে ফেরার কথা।

একুশে সংবাদ/ এস কে

Link copied!