AB Bank
ঢাকা রবিবার, ১৪ জুলাই, ২০২৪, ৩০ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বল খুঁজতে খুঁজতে স্টেজের নিচে কোহলি!


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৬:৫৬ পিএম, ২৩ জুন, ২০২৪
বল খুঁজতে খুঁজতে স্টেজের নিচে কোহলি!

বাংলাদেশের বিপক্ষে ম্যাচে সহজেই জয় তুলে নিয়েছে ভারতীয় ক্রিকেট দল। অনেক দিন পর বিরাট কোহলিকে চেনা মেজাজে ব্যাটিং করতে দেখা গেছে। খুব বড় রান না করলেও, তাঁর ফর্মে ফেরার ইঙ্গিত পাওয়া গেছে। বাংলাদেশ হোক বা আফগানিস্তান, সুপার ৮-এ বিরাট কোহলি আসতে আসতে রানের মধ্যে ফেরায় কিছুটা হলেও স্বস্তি ফিরেছে টিম ইন্ডিয়া। সামনে অস্ট্রেলিয়া ম্যাচ, এরপর সেমিফাইনাল এবং ফাইনাল। এই তিনটি ম্যাচে ভারতীয় টপ অর্ডার যদি খেলে দিতে পারে, তাহলে ১১ বছরের আইসিসির ট্রফির খরা কাটতে পারে, তা বলাই যায়। কারণ বোলাররা যথেষ্টই ভরসা দিচ্ছে টিম ইন্ডিয়াকে। এরই মধ্যে বাংলাদেশের বিপক্ষে ম্যাচে ফিল গুড মেজাজে দেখা গেল কোহলিকে। বল খুঁজতে খুঁজতে ট্রাসের স্টেজের তলায় ঢুকে পড়লেন কোহলি।

পাড়ায় ছোটবেলায় খেলার সময় বল কখনও অটোর তলায় কিংবা পাঁচিলের নিচে ঢুকে পড়লে বল খুঁজতে প্রায় মাটিতেই শুয়ে পড়তেন খুদে ক্রিকেটাররা। এই অভিজ্ঞতা কম বেশি সব ছোট ক্রিকেটপ্রেমীরই আছে। বিরাট কোহলিকেও বাংলাদেশের বিপক্ষে ম্যাচে দেখা গেল সেভাবেই। বল খুঁজতে খুঁজতে স্টেজের নিচে শুয়ে পড়লেন কোহলি, এরপর শরীর ভিতরে ঢুকিয়ে বল বের করে আনলেন, সেই ছবি স্ক্রিনে দেখতেই ছোটবেলার কথা মনে পড়ে গেল প্রায় সব ক্রিকেটপ্রেমীদের। আইসিসির তরফ থেকেই সেই মজার ভিডিয়ো পোস্ট করা হয়েছে। ইতিমধ্যেই নেটপাড়ায় ভাইরাল হয়ে গেছে সেই মজার ভিডিও।

বাংলাদেশের ব্যাটিং ইনিংসের ১৭তম ওভারে একটি ছয় মারেন রিশাদ হোসেন। সেই শট খেলার সময়ই বল ঢুকে যায় মাঠের বাইরে স্টেজের তলায়। সাইডে রাখা হোর্ডিং টপকে সেখানে যান ভারতের প্রাক্তন অধিনায়ক। কোহলি সেখানে গিয়ে বল বয়দের জন্য অপেক্ষা না করে নিজেই ঢুকে যান স্টেজের নিচে, শুয়ে পড়ে বল বার করে ফের খেলা শুরু করেন। আইসিসি সেই ছবি এবং ভিডিয়ো পোস্ট করে লিখেছে, ‘বিরাট, এখানে কি করতে চাইছে ’ ।

উল্লেখ্য নিউ ইয়র্কে প্রথম তিন ম্যাচে ৫ রান করায় বিরাট কোহলি ভিতরে ভিতরে সামান্য হলেও চাপে ছিলেন। টিম ইন্ডিয়ার ব্যাটিং কোচও অসন্তোষ দেখিয়েছিলেন কোহলির খারাপ পারফর্মেন্স নিয়ে। এরই মধ্যে বাংলাদেশের বিপক্ষে রান পাওয়ায় ফের আত্মবিশ্বাস ফিরে পাচ্ছেন কোহলি। সেই সঙ্গেই চেনা মেজাজে দেখা গেল কিং কোহলিকে। অস্ট্রেলিয়া-র বিপক্ষেও ব্যাটে রান করতে মরিয়া থাকবেন কোহলি।


একুশে সংবাদ/ এস কে

 

 

Link copied!