AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বেলিংহ্যামকে রেকর্ড অর্থে আনছে রিয়াল


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৭:৫৭ পিএম, ২৭ মে, ২০২৩
বেলিংহ্যামকে রেকর্ড অর্থে আনছে রিয়াল

সব ঠিক থাকলে আগামী সপ্তাহের মধ্যে জুড ভিক্টর উইলিয়াম বেলিংহ্যাম  চলে আসবেন রিয়াল মাদ্রিদে । বরুসিয়া ডর্টমুন্ডের ব্রিটিশ মিডফিল্ডার নাকি স্যান্টিয়াগো বার্নাব্যুতে আসার জন্য একেবারে প্রস্তুত। এমনটাই রিপোর্ট একাধিক বিদেশি মিডিয়ার। কাতার বিশ্বকাপের আগেই থেকেই রিয়ালের টার্গেট ছিল এই বছর উনিশের ফুটবলারের উপর। চোখ রেখেছিল লিভারপুলও।


অবশেষে বেলিংহ্যাম নাকি জার্মানি থেকে স্পেনের বিমান ধরছেন। গত মাসেই রিয়ালের চুক্তি দেখে বেলিংহ্যাম রাজি হয়ে গিয়েছিলেন। তবে বরুসিয়া ও রিয়ালের মধ্যে ট্রান্সফার ফি নিয়ে চূড়ান্ত আলোচনা হয়নি।

 

বরুসিয়া এই মুহর্তে ২০১২-র পর প্রথম বুন্দেসলিগা খেতাব জয়ের লক্ষ্যে। ফলে রিয়াল কোনও ভাবেই বেলিংহ্যাম সংক্রান্ত ঘোষণা করে, বরুসিয়ার ফোকাস ঘুরিয়ে দিতে চায় না। জানা যাচ্ছে বেলিংহ্যামকে নেওয়ার জন্য রিয়াল ১০০ মিলিয়ন ইউরো দিতে প্রস্তুত। তবে এই অংক আরও ছাড়িয়ে যাবে।


কারণ অ্যাডিশনাল ক্লজ ও বোনাসও জুড়বে এর সঙ্গে। সব মিলিয়ে বেলিংহ্যাম যে অর্থ পাবেন রিয়াল থেকে, তা ক্লাবের ইতিহাসে সর্বোচ্চ অর্থ উপার্জনকারীদের তালিকায় রাখবে তাঁকে। বরুসিয়ার স্পোর্টিং ডিরেক্টর সেবাস্তিয়ান কেল দাবি করেছেন যে, অন টেবল কোনও প্রস্তাবই নাকি নেই! তাঁর মতে বেলিংহ্যাম আগামী শনিবারের ম্যাচ ছাড়া আর কিছুই ভাবছেন না। চলতি মরসুমে বেলিংহ্যাম হলুদ-কালো জার্সিতে ৪২ ম্যাচ খেলেছেন। করেছেন ১৪ গোল। করিয়েছেন সাতটি গোল। তাঁকে রীতিমতো ভুগিয়েছে হাঁটুর চোট।

 

২০২০ থেকে ইংল্য়ান্ডের সিনিয়র টিমে সুযোগ পান বেলিংহ্যাম। তিনি সিনিয়র ক্লাব কেরিয়ার শুরু করেন বার্মিংহ্যাম সিটিতে। ২০১৯-২০২০ মরসুম সেখানে কাটিয়ে চলে আসেন জার্মানির অন্যতম নাম করা ক্লাবে। এখন দেখার বেলিংহ্যাম আগামী সপ্তাহে রিয়ালে যোগ দেন কিনা! অপেক্ষায় সকলে।


একুশে সংবাদ.কম/সম    

Link copied!