AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

৪২ বছর বয়সে প্রাণ হারালেন প্রাক্তন মিস্টার ইন্ডিয়া


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৪:১৯ পিএম, ২৫ মে, ২০২৩
৪২ বছর বয়সে প্রাণ হারালেন প্রাক্তন মিস্টার ইন্ডিয়া

গত এক থেকে দুই বছরের মধ্যে দেশে বহু হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুর ঘটনা সামনে এসেছে। আমরা দেখেছি অল্পবয়সী থেকে মধ্যবয়সী মানুষ হঠাৎ করে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যাচ্ছেন। এমনকি ফিট মানুষও এর কারণে প্রাণ হারিয়েছেন। এবার রাজস্থান থেকে হার্ট অ্যাটাকের একটি অবাক করা ঘটনা সামনে এসেছে। বিখ্যাত বডি বিল্ডার এবং প্রাক্তন মিস্টার ইন্ডিয়া প্রেমরাজ অরোরা কোটায় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গিয়েছেন।

 

৪২ বছর বয়সী অরোরা তাঁর রুটিন কাজ শেষ করে বাথরুমে যান। কিন্তু ঘণ্টা পেরিয়ে গেলেও তিনি বাথরুম থেকে বের হননি। দীর্ঘক্ষণ বাথরুম থেকে বের না হওয়ায় দরজায় ধাক্কা দেয় পরিবারের সদস্যরা। দরজায় ধাক্কা দিলেও ভিতর থেকে কোনও সাড়া পাওয়া যায়নি।

 

বাথরুম থেকে কোনও সাড়া না পাওয়ায় দরজা ভাঙতে হয় তাদের। দরজা ভেঙে ঘরের ভিতরে যেতেই প্রেমরাজকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। স্বজনরা দ্রুত তাঁকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন। তাঁর মৃত্যুতে শোকাহত গোটা পরিবার। প্রেমরাজ অরোরার এভাবে চলে যাওয়া কেউ বুঝতে পারছে না, কারণ সে খুব ফিট ছিল। প্রেমরাজ অরোরার দুই মেয়ে।

 

প্রেমরাজ ২০১২-১৩ সালে রাজস্থানের সেরা পাওয়ার লিফটিং পুরস্কার জিতেছিলেন। ২০১৪ সালে, প্রেমরাজ নাগপুরে অনুষ্ঠিত একটি প্রতিযোগিতায় মিস্টার ইন্ডিয়া হয়েছিলেন এবং স্বর্ণপদক জিতেছিলেন। প্রেমরাজ ২০১৬-২০১৮ এর মধ্যে দুবার মিস্টার রাজস্থানের খেতাবও জিতেছেন। প্রেমরাজ যুবকদের জিমে প্রশিক্ষণ দিতেন এবং কয়েক ডজন বডি বিল্ডিং পুরস্কার জিতেছিলেন। প্রেমরাজ সেই ব্যক্তিদের মধ্যে একজন যারা কঠোর নিয়ম মেনে চলতেন এবং মাদক থেকে দূরে থাকতেন।


দেশের বিখ্যাত বডি বিল্ডার প্রেমরাজ অরোরা হার্ট অ্যাটাকে মারা গেছেন। মারা যাওয়ার সময়ে তাঁর বয়স ছিল মাত্র ৪২ বছর। প্রেমরাজ অরোরা গ্যাস্ট্রিকের সমস্যায় ভুগছিলেন। সেখান থেকেই তাঁর বুকে ব্যথা হয়। পরিবারের লোকজন তাঁকে হাসপাতালে নিয়ে গেলে জানা যায় প্রেমরাজ মারা গিয়েছেন। হাসপাতালে আনার ২০ মিনিট আগেই নাকি তাঁর মৃত্যু হয়েছিল।

 

প্রেমরাজ অরোরার ভাই জানিয়েছেন, প্রেমরাজের বড় কোনও অসুখ বা সমস্যা ছিল না। তবে মাঝেমধ্যেই তাঁর অ্যাসিডিটির সমস্যা হতো। রবিবার সকালে অ্যাসিডিটির অভিযোগে ভাই গ্যাসের ওষুধ খেয়েছিলেন। এরপর তার স্বাস্থ্যের অবনতি হয়। তাঁরা যখন তাঁকে হাসপাতালে নিয়ে যাই, ততক্ষণে সে মারা গিয়েছে।

একুশে সংবাদ.কম/সম   

Link copied!