AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০১:৪০ পিএম, ১৮ মার্চ, ২০২৩
টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ

বিশ্বচ্যাম্পিয়ন ইংল্যান্ডের বিপক্ষে সাদা বলের সিরিজ শেষ না হতেই আয়ারল্যান্ডের বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে মাঠে নেমেছে বাংলাদেশ। দীর্ঘ ১৫ বছর পর সিরিজ খেলতে বাংলাদেশে এসেছে আয়ারল্যান্ড। এ সফরে স্বাগতিকদের বিপক্ষে তিনটি করে ওয়ানডে, টি-২০ ও একটি টেস্ট খেলবে সফরকারীরা।

 

শনিবার সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে বাংলাদেশের মুখোমুখি হয়েছে আয়ারল্যান্ড। ম্যাচটি মাঠে গড়াবে দুপুর দুইটায়।

 

এর আগে টস জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন আয়ারল্যান্ডের অধিনায়ক অ্যান্ড্রু বালবার্নি।

 

এক দিনের আন্তর্জাতিক (ওডিআই) ক্রিকেটে এ পর্যন্ত ১০ ম্যাচে মুখোমুখি হয়েছে বাংলাদেশ ও আয়ারল্যান্ড। এর মধ্যে ৭টিতে জয় ও দুটিতে হেরেছে টাইগাররা। বাকি এক ম্যাচের কোনো ফলাফল হয়নি।

 

বাংলাদেশের একাদশ: তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, তৌহিদ হৃদয়, সাকিব আল হাসান, ইয়াসির আলী চৌধুরী, নাসুম আহমেদ, তাসকিন আহমেদ, হাসান মাহমুদ, মুস্তাফিজুর রহমান।

 

আয়ারল্যান্ড একাদশ: অ্যান্ড্রু বালবার্নি (অধিনায়ক), মার্ক অ্যাডাইর, কার্টিস ক্যাম্ফার, গ্যারেথ ডেলেনি, জর্জ ডকরেল, স্টিফেন ডহেনি, গ্রাহাম হাম, ম্যাথু হ্যাম্প্রিস, জস লিটল, অ্যান্ড্রু ম্যাকব্রিন, ব্যারি ম্যাকার্থি, পল স্টার্লিং, হ্যারি টেক্টর, লোরকান টাকার, বেন হোয়াইট।

 

একুশে সংবাদ/ডে বা/সম  

Link copied!