AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিপিএল থেকে ছিটকে গেলেন তামিম


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৬:১৪ পিএম, ৭ ফেব্রুয়ারি, ২০২৩
বিপিএল থেকে ছিটকে গেলেন তামিম

চলতি বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) ব্যাট হাতে দারুণ ছন্দে ছিলেন টাইগার ওপেনার তামিম ইকবাল। সর্বোচ্চ রান স্কোরারও জাতীয় দলের এই ওয়ানডে অধিনায়ক।তামিমকে নিয়ে দুঃসংবাদ খুলনা টাইগার্স শিবিরে।

 

চলতি বিপিএলে খুলনার সামনে রয়েছে আর কেবল দুটি ম্যাচ। সেই দুই ম্যাচে তামিমকে পাবে না খুলনা। পুরানো ইনজুরির জন্যই বিপিএল থেকে ছিটকে গেলেন এই টাইগার ক্রিকেটার। তামিম নিজের পুরানো পিঠের চোটে ভুগছেন। এই চোট থেকে সুস্থ হয়ে কিছুটা রিস্ক নিয়ে হলেও বিপিএল খেলতে পারতেন তামিম।


কিন্তু সামনে ইংল্যান্ড সিরিজ রয়েছে বাংলাদেশের। যেখানে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে দুই দল। সেই সিরিজে সুস্থ তামিমকে পাওয়ার জন্যই বিপিএলে পরের দুই ম্যাচে তামিমকে খেলাবে না খুলনার ম্যানেজমেন্ট।

 

তামিমের বিষয়ে খালেদ মাহমুদ সুজন বলেন, ‘তামিমের একটু প্রবলেম আছে। ওর ব্যাক স্ট্রেইনে যে প্রবলেম ছিল, যেটার জন্য ইনজেকশন নিয়েছিল, সেখানে সে ভুগছে। আমাদের টিম ফিজিও, জাতীয় দলের ফিজিওর সঙ্গে কথা হয়েছে। সামনে যেহেতু বাংলাদেশ-ইংল্যান্ড সিরিজ। সেই চিন্তা থেকে ওকে আমরা বিশ্রাম দিচ্ছি।’


তামিমকে না খেলানোর বিষয়টি নিশ্চিত করেছেন খুলনা টাইগার্সের কোচ খালেদ মাহমুদ সুজন। এই বিপিএলে ১০ ম্যাচে ৩৩.৫৫ গড় ও ১২২.৬৬ স্ট্রাইক রেটে ৩০২ রান করেছেন তামিম। যদিও বাকিদের ব্যাটিং ব্যর্থতার কারণে এবারের আসর থেকে ছিটকে গেছে খুলনা।

একুশে সংবাদ/আ টি/সম

Link copied!