AB Bank
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

চ্যাম্পিয়ন্স লিগে চেলসি দল থেকে বাদ পড়লেন অবামেয়াং


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৪:০৭ পিএম, ৪ ফেব্রুয়ারি, ২০২৩
চ্যাম্পিয়ন্স লিগে চেলসি  দল থেকে বাদ পড়লেন অবামেয়াং

মৌসুমের বাকি সময়ের জন্য চ্যাম্পিয়ন্স লিগের দল থেকে পিয়েরে-এমেরিক অবামেয়াংকে বাদ দিয়েছে চেলসি। এছাড়া ৩৬ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে নতুন রিক্রুট বেনোয়িট বাডিয়াশিলেকেও দলের বাইরে রেখেছে ব্লুজরা।

 

আট নতুন চুক্তির পিছনে জানুয়ারি ট্রান্সফার উইন্ডোতে চেলসি ৩০০ মিলিয়নেরও বেশী ব্যয় করেছে। উয়েফার আইনানুযায়ী নক আউট পর্বে মাত্র তিনজন নতুন খেলোয়াড় যেকোন দলের হয়ে মাঠে নামতে পারবে। বেনফিকা থেকে ১০৭ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে আসা এনজো ফার্নান্দেজের সাথে শাখতার দোনেৎস্ক থেকে নতুন আসা মাখিয়ালো মাড্রিক ও ধারে এ্যাথলেটিকো মাদ্রিদ থেকে আসা হুয়াও ফেলিক্সকে চ্যাম্পিয়ন্স লিগের দলে জায়গা দিয়েছে চেলসি। 

 

এ কারনে অবামেয়াংকে স্কোয়াড থেকে বাদ দিতে হয়েছে ব্লুজদের। জানুয়ারিতে নতুন খেলোয়াড় আসার আগ মুহূর্ত পর্যন্ত আর্সেনালের সাবেক এই অধিনায়ক গ্রাহাম পটারের অধীনে মূল দলে খুব একটা সুযোগ পাননি। অন্যদিকে মোনাকো থেকে চেলসিতে যোগ দেবার পর থেকেই বাডিয়াশিলে নিজেকে প্রমান করে চলেছেন। এই সেন্টার-ব্যাক চেলসির মুল দলের রক্ষনভাগের অপরিহার্য্য খেলোয়াড়ে পরিনত হয়েছেন। সর্বশেষ ক্রিস্টাল প্যালেস ও লিভারপুলের বিরুদ্ধে পরপর দুটি ম্যাচে তার দৃঢ়তায় চেলসি একটি গোলও হজম করেনি।

 

চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলতে চেলসি জার্মান জায়ান্ট বরুসিয়া ডর্টমুন্ডের মোকাবেলা করবে। আগামী ১৫ ফেব্রুয়ারি জার্মানীর মাঠে প্রথম লেগে খেলার পর ৭ মার্চ ফিরতি ম্যাচে স্ট্যামফোর্ড ব্রীজে বরুসিয়াকে আতিথ্য দিবে চেলসি।


একুশে সংবাদ/সম  

Link copied!