AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কোপা দেল রে’র সেমিতে রিয়াল-বার্সার দ্বৈরথ


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
১২:৩৩ পিএম, ৩১ জানুয়ারি, ২০২৩
কোপা দেল রে’র সেমিতে রিয়াল-বার্সার দ্বৈরথ

বার্সেলোনা এক বছর পর শিরোপা খরা কাটিয়েছে। সেটাও বার্সা স্টাইলে। স্প্যানিশ সুপার কাপের ফাইনালে তারা রিয়াল মাদ্রিদকে উড়িয়ে দিয়েছে মাত্র দুই সপ্তাহ হয়েছে। এর মধ্যে আরেকটি রিয়াল মাদ্রিদ-বার্সেলোনা দ্বৈরথ যোগ হয়েছে।  

 

সোমবার (৩০ জানুয়ারি) রয়্যাল স্প্যানিশ ফুটবল ফেডারেশনে অনুষ্ঠিত হয়েছে কোপা দেল রে’র সেমিফাইনালের ড্র। সেখানে ফাইনালে যাওয়ার লড়াই চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদ পেয়েছে বার্সাকে। অন্য সেমিতে খেলবে অ্যাথলেটিক বিলবাও এবং ওসাসুনা।

 

সান্তিয়াগো বার্নাব্যুতে আগামী ১ অথবা ২ মার্চ প্রথম লেগে এবং ন্যু ক্যাম্পে ৪, ৫ অথবা ৬ এপ্রিল হবে দ্বিতীয় লেগ। সেমিফাইনালের সূচি চূড়ান্ত না হলেও কোপা দেলরের ফাইনাল অনুষ্ঠিত হবে ৬ মে সেভিয়ায়। কোপা দেলরের মধ্যে ১৯ মার্চ লা লিগাতে আরেকটি এল ক্লাসিকোতে মুখোমুখি হবে রিয়াল ও বার্সা।ন্যু ক্যাম্পে হবে সেই  ম্যাচটি।

 

কোপা দেলরের কোয়ার্টার ফাইনালে মাদ্রিদ ডার্বিতে অ্যাথলেটিকোকে ৩-১ গোলে হারিয়ে শেষ চারের টিকিট কাটে রিয়াল। সোমবার ড্রয়ের পরই উত্তাপ টের পাচ্ছেন দুই ক্লাবের খেলোয়াড় ও কর্মকর্তারা।

 

রিয়াল ডিফেন্ডার দানি কারভাহাল বলেছেন, প্রতিযোগিতার এই পর্যায়ে কেউই ফেভারিট নয়। ফাইনালে যাওয়ার জন্য আমরা সেরাটা মেলে ধরার জন্যই মাঠে নামবো। দীর্ঘদিন ধরে (২০১৪ সালের পর) আমরা কোপার ট্রফি জিততে পারিনি। মাদ্রিদ প্লেয়ার হিসেবে সেটাই ছিল আমার প্রথম ট্রফি। আশা করি এই বছর এটা জিততে পারব।

 

একুশে সংবাদ/চ ট/ সম   

Link copied!