AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

খুলনাকে হারিয়ে সবার আগে প্লে অফ নিশ্চিত করলো সিলেট


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
১০:৩৬ পিএম, ৩০ জানুয়ারি, ২০২৩
খুলনাকে হারিয়ে সবার আগে প্লে অফ নিশ্চিত করলো সিলেট

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) নবম আসরে ৩০তম ম্যাচে আজ মুখোমুখি হয় খুলনা টাইগার্স ও সিলেট স্ট্রাইকার্স। বিপিএলের নবম আসরে সিলেট স্ট্রাইকার্স দাপট দেখিয়েই পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান করছিল।

 

সেই ধারাবাহিকতায় সোমবার খুলনা টাইগার্সকে হারিয়ে সবার আগে প্লে অফ নিশ্চিত করেছে মাশরাফির দল।প্রথমে ব্যাট করে চার উইকেটে ১৯২ রান সংগ্রহ করে সিলেট। জবাবে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৬১ রানের বেশি করতে পারেনি খুলনা।সিলেট ৩১ রানে জয় পায়।

 

রান তাড়া করতে মাঠে নেমে শুরুতেই ফেরেন দুই ওপেনার তামিম ইকবাল ও অ্যান্ডি বালবির্নি। দুজনকেই একই ওভারে সাজঘরে ফেরান দলে ফেরা রুবেল হোসেন।

 

এরপর শাই হোপ ও আজম খান দুজনই ৩৩ এবং মাহমুদুল হাসান জয় ২০ রান করেন। আর কেউ দুই অংকের ঘরে রান করতে পারেননি। শেষদিকে নাসুম আহমেদের ১৩ রানের ইনিংস শুধু খুলনার হারের ব্যবধানটাই কমিয়েছে।

 

সিলেটের হয়ে রুবেল হোসেন চারটি, রেজাউর রহমান রাজা ও মোহাম্মদ আমির দুটি এবং ইমাদ ওয়াসিম একটি করে উইকেট শিকার করেন।

 

এর আগে টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন খুলনা অধিনায়ক ইয়াসির আলি রাব্বি। এদিন ৬ রানের বেশি করতে পারেননি এখন পর্যন্ত আসরের সর্বোচ্চ রান সংগ্রাহক নাজমুল হোসেন শান্ত।

 

তবে এরপর ১১৪ রানের বিরাট জুটি গড়েন তৌহিদ হৃদয় ও জাকির হাসান। দারুণ সব শটে দুজনই তুলে নেন হাফ সেঞ্চুরি। সাজঘরে ফেরার আগে হৃদয় ৪৯ বলে ৭৪ ও জাকির ৩৮ বলে ৫৩ রান করেন।

 

মুশফিকুর রহিম ৭ রান করে আউট হন। বাকি সময়ে বাইশ গজে ঝড় তোলেন রায়ান বার্ল ও থিসারা পেরেরা। দুজন অপরাজিত থাকেন যথাক্রমে ২১ ও ১৭ রানে। খুলনার হয়ে মার্ক দেয়াল দুটি এবং নাহিদুল ইসলাম ও নাহিদ রানা একটি করে উইকেট শিকার করেন।

 

একুশে সংবাদ/ডে ব/ সম

 

 

Link copied!