AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সিলেট স্টেডিয়ামে উল্টে পড়লেন পাপন


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৯:৪৩ পিএম, ৩০ জানুয়ারি, ২০২৩
সিলেট স্টেডিয়ামে উল্টে পড়লেন পাপন

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সিলেট পর্ব দেখতে বিসিবি সভাপতি এখন সিলেটে।আজ (৩০ জানুয়ারি) দিনের প্রথম খেলা ঢাকা ডমিনেটর্স-রংপুর রাইডার্সের মধ্যকার খেলা শুরুর আগে সিলেটে এসে পৌঁছান বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

 

এই সময় ছোটখাটো একটি দুর্ঘটনার শিকার হন বিসিবির সভাপতি। আচমকা পা হড়কিয়ে পড়ে যান তিনি। যদিও এতে মারাত্মক ধরনের কোনো অসুবিধা হয়নি।

 

ভিআইপি বক্সে ঢোকার আগে ক্রিকেট ভবনের সামনে সিঁড়িতে হোঁচট খেয়ে সামনের দিকে বাজেভাবে পড়ে যান পাপন। সঙ্গে সঙ্গেই তাকে দৌড়ে গিয়ে ধরেন সঙ্গে থাকা বিসিবি কর্তারা। তাৎক্ষণিক উঠেও দাঁড়ান পাপন।

 

ভাগ্য ভালো, বড় কোনো দুর্ঘটনা ঘটেনি। তেমন আঘাতও পাননি পাপন। এই ঘটনায় স্টেডিয়ামের অবকাঠামোগত দ্রুটি বা কারো কোনো দোষ দেখছেন না পাপন। বিসিবি সভাপতি জানালেন, অসাবধানতাবশত নিজের দোষেই পড়ে গেছেন তিনি।

 

সোমবার দুপুরে ঢাকা ডমিনেটর্স আর রংপুর রাইডার্স ম্যাচের ঠিক আগ মুহূর্তে সিলেটে এসে পৌঁছান পাপন। স্টেডিয়ামের নানা প্রান্তে বোর্ড প্রেসিডেন্টকে স্বাগত জানিয়ে টাঙানো হয় প্ল্যাকার্ড।

 

সিলেটের মাঠে প্রায় প্রতিটি ম্যাচেই দেখা গেছে গ্যালারি ভর্তি দর্শক। বিপিএলের প্রতি সিলেটবাসীর আগ্রহ থাকলেও বিভিন্ন অনিয়মের কথা বলছেন দশর্করা।

 

একুশে সংবাদ/সম

 

 

Link copied!