AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রোনালদো ফের ফিরছেন ইউরোপে!


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৭:১৩ পিএম, ৩০ জানুয়ারি, ২০২৩
রোনালদো ফের ফিরছেন ইউরোপে!

সব জল্পনার অবসান ঘটিয়ে শেষমেশ ক্রিশ্চিয়ানো রোনালদো ফের ফিরছেন ইউরোপে!  পাড়ি দিয়েছেন সৌদি আরবে। পর্তুগালের হয়ে বিশ্বকাপ ব্যর্থতা ভুলে ও ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের সঙ্গে বিতর্তিক অধ্যায় মুছে, ফের নতুন ইনিংস শুরু করেছেন সিআরসেভেন। 

 

রোনালদো এখন আল নাসেরের। তারকা স্ট্রাইকারের সঙ্গে সৌদি আরবের ক্লাবের সঙ্গে ২০২৫ সাল পর্যন্ত চুক্তি হয়েছে। প্রতি বছর রেকর্ড ২০০ মিলিয়ন ইউরো পাবেন তিনি। প্রথমে শোনা গিয়েছিল ২০৩০ পর্যন্ত রোনালদো থাকবেন এই ক্লাবের সঙ্গে। প্রথম আড়াই বছর তাঁকে পাওয়া যাবে চেনা ফুটবলারের ভূমিকায়। এর পরের পাঁচ বছর সর্বকালের অন্যতম সেরা ফুটবলারকে সৌদি ব্যবহার করবে তাদের অ্যাম্বাসডর হিসাবে। কিন্তু না, রোনালদো থাকছেন ২০২৫ পর্যন্তই! তবে রোনালদোর পরের গন্তব্য নিয়ে এখনই চলে এল বিরাট আপডেট! আর দিলেন খোদ আল নাসের কোচ রুডি গার্সিয়া।

 

যে ইউরোপ রোনালদোকে খ্যাতির শীর্ষে নিয়ে গিয়েছিল, সেই ইউরোপ ছেড়েই রোনালদো এশিয়াতে পা রেখেছেন। তবে গার্সিয়া বলছেন রোনালদো ফের ফিরে যাবেন পয়া ইউরোপেই। এক সাক্ষাৎকারে গার্সিয়া বলেন, ‍‍`ক্রিশ্চিয়ানো রোনালদো আমাদের দলে পজিটিভ সংযোজন। ডিফেন্ডারদের ছত্রভঙ্গ করতে ও সাহায্য় করে। ও বিশ্বের অন্যতম সেরা ফুটবলার। 

 

তবে ও আল-নাসেরে কেরিয়ার শেষ করবে না। রোনালদো ফিরছে ইউরোপে!‍‍`গত ১৯ জানুয়ারি সৌদি আরব অলস্টার একাদশের হয়ে পিএসজির বিরুদ্ধে জোড়া গোল করেছিলেন সিআরসেভেন। লিওনেল মেসির পিএসজির বিরুদ্ধে প্রদর্শনী ম্যাচ ৫-৪ ব্যবধানে জিতলেও, পর্তুগিজ মহারথীর পারফরম্যান্স ছিল চোখ ধাঁধানো। যদিও সৌদি প্রো লিগে আল নাসেরের জার্সিতে আল ইত্তিফাকের বিরুদ্ধে রোনালদো অভিষেক করেন। সবে এলেন ক্লাবে। এর মধ্যেই তাঁর আগামী নিয়ে শুরু হয়ে গেল কথাবার্তা! এজন্যই মনে হয় রোনালদো রোনালদোই!

 

মেসিদের বিরুদ্ধে রোনালদোর আগুনে পারফরম্যান্স দেখে মোহিত হয়েছিলেন ভারতের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি। জোড়া গোল করে ম্যাচের সেরাও হয়েছেন তিনি। ম্যান অফ দ্য ম্যাচের ট্রফি হাতে রোনালদোর ছবি পোস্ট করে কোহলি ইনস্টাগ্রাম স্টোরি পোস্ট করেছেন। ব্যাটিং মায়েস্ত্রোস ও রোনালদোর বিরাট ফ্যান লিখেছিলেন, ‍‍`৩৮ বছর বয়সেও সর্বোচ্চ পর্যায় খেলছেন মানুষটা। ফুটবল বোদ্ধারা বসে রয়েছেন প্রতি সপ্তাহে রোনালদোর সমালোচনা করার জন্য। বলা ভালো আকর্ষণের কেন্দ্রবিন্দুতে থাকার জন্য়। এখন তাঁরা চুপ করে গিয়েছেন। বিশ্বের অন্যতম সেরা ক্লাবের বিরুদ্ধে রোনালদো কী পারফরম্যান্সটাই না দিল। কারা যেন বলেছিল রোনালদো নাকি শেষ!‍‍` এই লেখার সঙ্গেই রোনালদো অট্টহাসির ইমোজিও জুড়ে দিয়েছেন।‍‍` এখন দেখার এশিয়ান ফুটবলে রোনালদো কী ফুল ফোটান!

 

একুশে সংবাদ/আ/ সম

Link copied!