AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পথশিশুদের জন্য সিলেটের ভিন্ন উদ্যোগ


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
১১:৩৩ এএম, ২৫ জানুয়ারি, ২০২৩
পথশিশুদের জন্য সিলেটের ভিন্ন উদ্যোগ

চলমান বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) দুর্দান্ত গতিতে এগোচ্ছে সিলেট স্ট্রাইকার্স। এখন পর্যন্ত ৭ ম্যাচ খেলে ৬টিতেই জয় তুলে নিয়েছে দলটি।সেই সাথে ১২ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষেও আছে তারা।

 

দলের এমন অসাধারণ পারফরম্যান্সে উচ্ছ্বসিত সিলেট ফ্র্যাঞ্চাইজির টিম ম্যানেজমেন্ট থেকে শুরু করে টিম মালিক সকলে। দলের এমন খুশি পথশিশুদের মাঝেও ছড়িয়ে দিতে দারুণ এক উদ্যোগ নেয় সিলেট ফ্র্যাঞ্চাইজি।প্রায় দুইশ জন পথশিশুকে মাঠে বসে খেলা দেখার সুযোগ করে দিয়েছ মাশরাফির দল।  

 

২৪ জানুয়ারি ফরচুন বরিশাল এবং সিলেট স্ট্রাইকার্সের মধ্যকার ম্যাচে এমন অসাধারণ দৃশ্য দেখা গেছে। যেখানে ১৮৪ জন পথশিশু সিলেটের জার্সি গায়ে মিরপুরের শের ই বাংলা ক্রিকেট স্টেডিয়াম মাতিয়েছে সিলেটের স্লোগান দিয়ে।

 

পথশিশুদের এক করে মাঠে নিয়ে আসার কাজ করেছে ছায়াতল বাংলাদেশ নামক সংগঠন। ম্যাচ শেষে সেরা উচ্ছ্বসিত দর্শক হিসেবে ছায়াতলের এক কর্মী পুরস্কারও পেয়েছেন। জাতীয় দলের সাবেক এবং সিলেটের অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজার সঙ্গেও মিলিত হতে পেরেছেন।

 

পথশিশুদের মাঠে আসার দিনে হতাশ হতে হয়নি সিলেট ফ্র্যাঞ্চাইজিকে। দলটি শ্বাসরুদ্ধকর এই ম্যাচে টুর্নামেন্টের অন্যতম ফেভারিট দল ফরচুন বরিশালকে শেষ বলে ২ রানে হারিয়েছে।

 

একুশে সংবাদ/ড ব/ সম 

Link copied!