AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সাকিবের বিষাক্ত স্পিনে ৮ উইকেটে হারিয়ে বিপদে ভারত


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০২:৪৩ পিএম, ৪ ডিসেম্বর, ২০২২
সাকিবের বিষাক্ত স্পিনে ৮ উইকেটে হারিয়ে বিপদে ভারত

দীর্ঘ সাত বছর পর বাংলাদেশ সফরে এসে ধুকছে ভারত। মিরপুরে সাকিবের বিষাক্ত স্পিনে ৮ উইকেট হারিয়ে বিপদে ভারত। এ প্রতিবেদন লেখা পর্যন্ত ৬.৪ ওবারে মাত্র ২১ রান দিয়ে একাই ৫ উইকেট শিকার করেছেন সাকিব আল হাসান। ভারতের সংগ্রহ ৩৫ ওভারে ৮ উইকেট হারিয়ে ভারতের সংগ্রহ ১৫৮ রান।

 

মিরাজের পর ভারত শিবিরে জোড়া আঘাত হেনেছে সাকিব আল হাসান। ভারতের দলীয় ২৩ রানে শিখর ধাওয়ানকে ফেরান মেহেদী হাসান মিরাজ। ব্যক্তিগত ৭ রানে আউট ভারতীয় এই ওপেনার। রোহিত শর্মা ২২ ও বিরাট কোহলি ১ রানে ব্যাট করছেন।

 

এই ম্যাচ দিয়ে ওয়ানডেতে লিটন দাসের নেতৃত্বের অভিষেক হলো। নিয়মিত অধিনায়ক তামিম ইকবাল ইনজুরিতে ছিটকে যাওয়ায় রোহিত শর্মাদের বিপক্ষে দলকে নেতৃত্ব দিচ্ছেন তিনি। ইনজুরির কারণে বাংলাদেশ দলে নেই পেসার তাসকিন আহমেদও। আর চোটের জন্য ভারত পায়নি জাসপ্রিত বুমরাহ, রবীন্দ্র জাদেজা, মোহাম্মদ শামিকে।

 

বাংলাদেশের একাদশে রয়েছেন নাজমুল হোসেন শান্ত ও এনামুল হক বিজয়। তবে জায়গা হয়নি ইয়াসির রাব্বি, নুরুল হাসান সোহানের। ভারতের একাদশে অভিষেক হতে যাচ্ছে কুলদীপ সেনের। এছাড়া একাদশে রয়েছেন বিরাট কোহলি-রিশাব পান্থের মতো ক্রিকেটাররা।

 

তিন পেসার ও দুই স্পিনার নিয়ে মাঠে বাংলাদেশ দল। মুস্তাফিজুর রহমানের সঙ্গে পেসে ইবাদত হোসেন চৌধুরি ও হাসান মাহমুদ। বোলিংয়ে সাকিব আল হাসানের সঙ্গে মেহেদী হাসান মিরাজ।

 

একুশে সংবাদ.কম/এসএস

 

Link copied!