ঢাকা রবিবার, ০৪ ডিসেম্বর, ২০২২, ১৯ অগ্রহায়ণ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

মেক্সিকোর বিপক্ষে একাধিক পরিবর্তন নিয়ে নামবে আর্জেন্টিনা


Ekushey Sangbad
স্পোটর্স ডেস্ক
০৪:৫২ পিএম, ২৪ নভেম্বর, ২০২২
মেক্সিকোর বিপক্ষে একাধিক পরিবর্তন নিয়ে  নামবে আর্জেন্টিনা

আর্জেন্টিনা এবারের বিশ্বকাপে প্রথম ম্যাচেই ধাক্কা খেয়েছে। টানা ৩৬ ম্যাচ অপরাজিত থেকে বিশ্বকাপে খেলতে আসা আলবিসেলেস্তেরা হেরেছে সৌদি আরবের বিপক্ষে। সৌদির কাছে এমন হারের পর চলছে চুলচেরা বিশ্লষণ। খোঁজা হচ্ছে কোথায় কোথায় গলদ ছিল তাদের।

 

সৌদির কাছে হারের পরেও এখনও নকআউটের যাওয়ার সুযোগ রয়েছে তাদের। তবে সেটা অনেক কঠিন পথ। কেননা বাকি দুই ম্যাচের প্রতিপক্ষ যে মেক্সিকো ও পোল্যান্ড। এ দুই ম্যাচে জয় তুলে নিলে কোনও সমীকরণ ছাড়াই নকআউটে চলে যাবে তারা।


আগামী শনিবার (২৬ নভেম্বর) দিবাগত রাত ১টায় মেক্সিকোর মুখোমুখি হবে তারা। সে ম্যাচের আগে এখনই রণপ্রস্তুতি শুরু করেছে লিওনেল স্কালোনির শীষ্যরা।

 

গতকাল বুধবার (২৩ নভেম্বর) সেই ম্যাচকে ঘিরে দলের অনুশীলন ছিল বিকেলে। কিন্তু স্কালোনি জরুরি নোটিশে সেটা এগিয়ে নিয়ে আসেন সকাল ১১টায়। কাঠ ফাটা রোদে কঠোর অনুশীলন করান দলকে। কাতারের গরমে যেন কাহিল না হয়ে পড়েন সে জন্য এই ব্যবস্থা।

 

সৌদির কাছে হারের কারণে দ্বিতীয় ম্যাচ অর্থাৎ মেক্সিকোর বিপক্ষে একাদশে আসতে পারে অন্তত তিনটি পরিবর্তন। সবগুলোই আর্জেন্টিনার রক্ষণে। বাদ পড়তে পারেন ক্রিশ্চিয়ান রোমেরো, ন্যাহুয়েল মলিনা ও নিকোলাস তাগলিয়াফিকো।

 

এদের পরিবর্তে দলে ঢুকতে পারেন লিসান্দ্রো মার্টিনেজ, মার্কাস আকুনা, এঞ্জো ফার্নান্দেজ কিংবা ম্যাক অ্যালিস্টার। সৌদির বিপক্ষে প্রথম গোল খাওয়ার সময় রোমেরোর মুভমেন্ট সঠিক ছিল। আর এটি তার চোট পরবর্তী অবস্থার কারণে কিনা তা নিয়ে সন্দেহ রয়েছে।

রক্ষণের আরও দুই খেলোয়াড় মলিনা ও ট্যাগলিয়াফিকোর খেলাও তেমন সন্তোষজনক ছিল না।

 

একুশে সংবাদ/এসএস