AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

অভিষেকেই ব্যর্থ মুস্তাফিজ, দিলেন ২ ওভারে ৪৫ রান


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৩:২১ পিএম, ২৪ নভেম্বর, ২০২২
অভিষেকেই ব্যর্থ মুস্তাফিজ, দিলেন ২ ওভারে ৪৫ রান

আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে টি-টেন লিগের প্রথম ম্যাচেই হেরেছে মোস্তাফিজের টিম আবুধাবি। অভিষেকে টি-টেন ক্রিকেটে বাংলাদেশের পেসার মুস্তাফিজুর রহমান ব্যর্থ। বাজে বোলিংয়ে অভিষেকটা দুঃস্বপ্নের মতো হয়েছে কাটার মাস্টারের।

 

বুধবার (২৩ নভেম্বর) টস জিতে আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় ডেকান গ্লাডিয়েটরস অধিনায়ক নিকোলাস পুরান। ব্যাটিংয়ে নেমে ১০ ওভারে ৬  উইকেটে ১৩৪ রান তোলে তারা।

 

নিকোলাস পুরানেরঝোড়ো ব্যাটিংয়েই কপাল পোড়ে মুস্তাফিজদের। মাত্র ৩৩ বলে ৭৭ রানের অপরাজিত ইনিংস খেলেন ওয়েস্ট ইন্ডিজের সদ্যসাবেক অধিনায়ক। দারুণ ইনিংস খেলার পথে হাঁকান ৫ চার ও ৮ ছক্কা। এর মধ্যে ২টি চার ও ৩টি ছয় একাই হজম করেছেন মুস্তাফিজ।

 

ইনিংসের তৃতীয় ওভারে বল হাতে পেয়ে প্রথম বলেই ছক্কা ও দ্বিতীয় বলে চার হজম করেন কাটার মাস্টার। এরপর করেন দুটি ওয়াইড, যার একটি থেকে আসে অতিরিক্ত ৪ রান। নিজের প্রথম ওভারে ১৮ রান দেন মুস্তাফিজ। নবম ওভারে অধিনায়ক ক্রিস লিন আবার বল তুলে দেন মুস্তাফিজের হাতে। এবার কাটার মাস্টারের ওপর চড়াও হন পুরান।

 

প্রথম বলে চার ও দ্বিতীয় বলে ছয় হাঁকানোর পর তৃতীয় বলে ফের চার হাঁকান তিনি। চতুর্থ বল ডট হলেও পঞ্চম ও ষষ্ঠ বলে আরও দুই ছক্কা মারেন মুস্তাফিজের বলে। সে ওভারে মোট ২৭ রান খরচা করেন মুস্তাফিজ। দুই ওভার বল করে মোট ৪৫ রান দেন বাংলাদেশের এই পেসার।

 

জবাবে বড় লক্ষ্য তাড়া করতে নেমে আবুধাবির ব্যাটাররা ব্যর্থ হয়েছেন। ক্রিস লিন ১৪, অ্যালেক্স হেলস ৮ রান করেন। দলের পক্ষে সর্বোচ্চ ১৯ বলে ৩৭ রান করেন জেমস ভিন্স। শেষ পর্যন্ত নির্ধারিত ১০ ওভারে ৯৯ রানে থামে আবুধাবি। ৩৫ রানের বড় জয় পায় ডেকান। 

 

একুশে সংবাদ/এসএস

Link copied!