ঢাকা রবিবার, ০৪ ডিসেম্বর, ২০২২, ১৯ অগ্রহায়ণ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

সার্বিয়ার ওপর ড্রোন দিয়ে গোয়েন্দাগিরি করেছে ব্রাজিল?


Ekushey Sangbad
স্পোটর্স ডেস্ক
০২:৫৭ পিএম, ২৪ নভেম্বর, ২০২২
সার্বিয়ার ওপর  ড্রোন দিয়ে গোয়েন্দাগিরি করেছে ব্রাজিল?

মাঠের লড়াইয়ের আগে ড্রোন দিয়ে সার্বিয়ার ওপর গোয়েন্দাগিরি করেছে ব্রাজিল! এমন সংবাদে বেশ অবাকই হয়েছেন সার্বিয়ার কোচ দ্রাগান স্টইকভিচ। উল্টো তিনি প্রশ্ন করেন, ব্রাজিল কেন এমনটা করতে যাবে? বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে আজ (২৪ নভেম্বর) ব্রাজিলের বিপক্ষে মাঠে নামছে সার্বিয়া।

 

শক্তির বিচারে বেশ এগিয়ে থাকা ব্রাজিলের বিপক্ষে নিজেদের সেরাটা দেয়ার জন্য মুখিয়ে আছে সার্বিয়ার ফুটবলাররা। ম্যাচের আগে হঠাৎ করেই খবর ছড়ায় যে, ড্রোন দিয়ে সার্বিয়ার ওপর গোয়েন্দাগিরি করেছে ব্রাজিল। তবে এমন সংবাদকে পাত্তা দেননি স্টইকভিচ।

 

ম্যাচ পূর্ব সংবাদ সম্মেলনে এ ব্যাপারে তিনি বলেন, ‘আমি বিশ্বাস করি না, তারা আমাদের ওপর গোয়েন্দাগিরি করেছে। তারা কেন এটা করতে যাবে? তারা এমনিতেই ফুটবল পাওয়ার। আমি মনে করি না তারা ড্রোন ব্যবহার করে আমাদের ওপর গোয়েন্দাগিরি করেছে। তাই একে ভুয়া নিউজই বলতে হবে।’

 

ব্রাজিলকে ভীষণ শক্তিশালী দল মানলেও তাতে ভীত হতে চান না সার্বিয়া কোচ। ব্রাজিলের খেলোয়াড়দের নিয়ে না ভেবে নিজের দলকে নিয়েই মনোযোগী স্টইকভিচ। তিনি মনে করেন, ব্রাজিলের যেমন জয়ের সুযোগ আছে, তেমনি সার্বিয়ারও সেই সুযোগ রয়েছে। 

 

একুশে সংবাদ/এসএস