ঢাকা রবিবার, ০৪ ডিসেম্বর, ২০২২, ১৯ অগ্রহায়ণ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

প্রধানমন্ত্রীর স্বপ্ন পূরণে অবদান রাখতে চান বাংলাদেশ এ্যামেচার বক্সিংয়ের নব-নির্বাচিত কমিটি


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৪:৩৬ পিএম, ১৬ নভেম্বর, ২০২২
প্রধানমন্ত্রীর স্বপ্ন পূরণে অবদান রাখতে চান বাংলাদেশ এ্যামেচার বক্সিংয়ের নব-নির্বাচিত কমিটি

বাংলাদেশ এ্যামেচার বক্সিং ফেডারেশনের নব-নির্বাচিত কার্যনির্বাহী কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে ঢাকার মোহাম্মদ আলী বক্সিং স্টেডিয়ামে এই সভায় অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন নবনিযুক্ত সভাপতি মেজর জেনারেল এ কে এম নাজমুল হাসান, এনডিসি, পিএসসি, মহাপরিচালক বাংলাদেশ আনসার ও ভিডিপি।

 

পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে সভা শুরু হয়। এরপর নবনিযুক্ত সভাপতিকে ফুল দিয়ে বরণ করে নেয়া হয় এবং সভায় কার্যনির্বাহী কমেটির সদস্যদের ফুল দিয়ে বরণ করে নেয়া হয়। আগামী ৫ বছরের জন্য দায়িত্ব পেয়েছে এই কমিটি। সভা সঞ্চালন করেন বাংলাদেশ এ্যামেচার বক্সিং ফেডারেশনে সাধারণ সম্পাদক মো: মাজহারুল ইসলাম।

সভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ বক্সিং ফাউন্ডেশনের চেয়ারম্যান তথা বাংলাদেশ এ্যামেচার বক্সিং ফেডারেশন বরিশাল বিভাগীয় প্রধান ও  ছয় সদস্যের কার্যনির্বাহী কমেটির সদস্য শাহ মোহাম্মদ আদনান হারুন। যিনি দীর্ঘ দিন ধরেই দেশের বক্সিংয়ের উন্নতি নিয়ে নীরবে কাজ করে যাচ্ছেন। তরুণ এই উদ্যোক্তা নিজের স্বপ্ন পূরণের সঙ্গে দেশের বক্সিংয়ের উন্নতিতে বদ্ধপরিকর।

 

এই সভায় মহান বিজয় দিবস- ২০২২ উপলক্ষে বিজয় দিবস বক্সিং প্রতিযোগিতা ২০২২ নিয়ে আলোচনা করা হয়। এছাড়াও বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশন কর্তৃক শেখ কামাল যুব গেমস ২০২৩ নিয়েও আলোচনা হয়।

 

এ সময় নবনিযুক্ত সভাপতি মেজর জেনারেল এ কে এম নাজমুল হাসান বলেন,‘ আমি সবাইকে নিয়ে কাজ করবো। আমাদের প্রশিক্ষক যত বেশি ভালো হবে বক্সিংয়েও তত বেশি উন্নতি হবে। প্রশিক্ষক ভালো হলে আত্মবিশ্বাস ভালো থাকে। আত্মবিশ্বাস ভালো থাকলেই বিজয় ও সাফল্য আসবে। আমরা চেষ্টা করবো আমাদের যারা খেলোয়াড় আছে তাদের দেশে ও বিদেশে প্রশিক্ষণ দিতে।

 

এছাড়া তিনি বলেন,‘ আমাদের প্রশিক্ষণের বিকল্প নেই। যতো বেশি প্রশিক্ষণ দিতে পারবো তত বেশি ভালো রেজাল্ট পাবো। আমাদের প্রধান টার্গেট থাকবে প্রশিক্ষণের উপর জোর দেয়া। তবেই আমরা আমাদের লক্ষ্যে পৌছাতে পারবো। আমরা সোনার বাংলা গড়তে পারবো। আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার যে সুন্দর দেশ গড়ার যে লক্ষ্যে এগিয়ে যাচ্ছে সেই পথে আমরা এগিয়ে যাবো।

 

একুশে সংবা/এসএস