AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বৃষ্টির পর ফিরে গেলেন লিটন-শান্ত


Ekushey Sangbad
A Ziadur Rahaman Zihad (এ জিহাদুর রহমান জিহাদ)
০৫:৪৩ পিএম, ২ নভেম্বর, ২০২২
বৃষ্টির পর ফিরে গেলেন লিটন-শান্ত

অস্ট্রেলিয়া বিশ্বকাপে ভারতকে হারাতে নতুন টার্গেট পেল বাংলাদেশ। বৃষ্টির কারণে খেলা কিছুক্ষণ বন্ধ থাকায় ১৬ ওভারে বাংলাদেশের টার্গেট ১৫১ রান। ফলে এখন ৫৪ বলে বাংলাদেশের প্রয়োজন ৮৫ রান।


তবে বৃষ্টির পর নতুন টার্গেটে ব্যাটিংয়ে নেমে দ্রত দুই উইকেট হারিয়েছে বাংলাদেশ। ফিরে গেলেছেন লিটন ও শান্ত। এ প্রতিবেদন লেখা পর্যন্ত ১০ ওভারে বাংলাদেশের সংগ্রহ ৮৭ রান। সাকিব ৫ ও আফিফ ২ রান নিয়ে ব্যাট করছেন।

এর আগে লিটন ২৭ বলে ৭ বাউন্ডারি ও ৩ ছক্কায় ৬০ রান করে আউট হন। শান্ত ২৫ বলে ২১ রান করে আউট হন।

বিশ্বকাপে অস্ট্রেলিয়ার অ্যাডিলেডে ভারতের দেয়া ১৭৫ রানের টার্গেটে ব্যাটিংয়ে নেমে লিটন দাসের তান্ডবের পর বৃষ্টির বাগড়া। বৃষ্টিতে খেলার বন্ধ হওয়ার আগে বাংলাদেশ ৭ ওভারে বিনা উইকেটে ৬৬ রান।


 

লিটন ২৬ বলে ৫৯ ও শান্ত ১৬ বলে ৭ রান করে অপরাজিত আছেন।

বাংলাদেশ-ভারত ম্যাচে বৃষ্টির বাগড়া। তবে এই বৃষ্টি হতে পারে বাংলাদেশের জন্য আশীর্বাদস্বরূপ। লিটন দাসের দুর্দান্ত ব্যাটিংয়ে ৭ ওভারে ৬৬ রান তোলা বাংলাদেশের সামনে জয়ের হাতছানি। ফের মাঠে খেলা না গড়ালে ম্যাচে জয় পাবে বাংলাদেশ।

 

অ্যাডিলেডে বাংলাদেশ-ভারত ম্যাচে হানা দিয়েছে বৃষ্টি। বাংলাদেশের ইনিংসের সপ্তম ওভারে নেমেছে বৃষ্টি। অবশ্য তার আগে লিটন দাসের দুর্দান্ত ব্যাটিংয়ে বাংলাদেশ সংগ্রহ করেছে ৬৬ রান। এমন অবস্থায় খেলা আর মাঠে না গড়ালে বৃষ্টি আইনে জয় পাবে বাংলাদেশ।

 

এর আগে টস হেরে ব্যাটিংয়ে নেমে ভারত ২০ ওভারে ৬ উইকেটে ১৮৪ রান সংগ্রহ করে। বিশ্বকাপের সেমিফাইনালের পথে এগিয়ে যেতে দুই দলেরই জয় প্রয়োজন।

 

একুশে সংবাদ/এসএস

Link copied!