AB Bank
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

হালান্ডের দুই গোলে সিটির বড় জয়, এসি মিলানকে হারিয়েছে চেলসি


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৫:৪০ পিএম, ৬ অক্টোবর, ২০২২
হালান্ডের দুই গোলে সিটির বড় জয়, এসি মিলানকে হারিয়েছে চেলসি

আর্লিং হালান্ডের জোড়া গোলে এফসি কোপেনহেগেনকে বুধবার চ্যাম্পিয়ন্স লিগে ৫-০ গোলে উড়িয়ে দিয়েছে ম্যানচেস্টার সিটি। এদিকে এসি মিলানকে ৩-০ গোলে বিধ্বস্ত করে শেষ ১৬’র পথে অনেকটাই এগিয়ে গেছে আরেক ইংলিশ জায়ান্ট চেলসি। 


রোববার ম্যানচেস্টার ইউনাইটেডকে প্রিমিয়ার লিগে ৬-৩ গোলে হারানোর ম্যাচে তিন গোল করে প্রথম খেলোয়াড় হিসেবে ঘরের মাঠে টানা তিনটি হ্যাটট্রিকের রেকর্ড গড়েছেন হালান্ড। সেই আত্মবিশ্বাস নিয়েই কাল কোপেনহেগের বিপক্ষে ঘরের মাঠ ইতিহাদ স্টেডিয়ামে খেলতে নেমেছিলেন নরওয়েজিয়ান তরুণ স্ট্রাইকার হালান্ড। কাল ম্যাচের ৭ মিনিটে হালান্ডের গোলে এগিয়ে যায় সিটিজেনরা।

 

 ৩২ মিনিটে ব্যবধান দ্বিগুন করেন হালান্ড। ২২ বছর বয়সী হালান্ড এনিয়ে ২২টি চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে ২৮ গোল করলেন। প্রতিযোগিতায় প্রথম ৩০ ম্যাচে সাবেক ডাচ তারকা স্ট্রাইকার রুড ফন নিস্তেরলয়ের করা সর্বোচ্চ গোলের রেকর্ড ইতোমধ্যেই ছাড়িয়ে গেছেন হালান্ড।

 

 সিটি স্ট্রাইকার জ্যাক গ্রিলিশ কাল ম্যাচ শেষে বিটি স্পোর্টকে বলেছেন, ‘আমি আমার জীবনে কখনই এমন দেখিনি। তার প্রথম ও দ্বিতীয় গোলটিতে আমি মাঠে হেসেছি। কিভাবে যেন গোলের ঠিক আগ মুহূর্তে সে তার পজিশনে এসে যায়। গোলের পর কোপেনহেগেনের পোলিশ গোলরক্ষক কামিল গ্রাবারা আমাকে বলেছিল সে মানুষ নয়! আমি তখন তাকে বলেছিলাম, তুমি কাকে কি বলছো। আশা করছি হালান্ড নিজের ফর্ম সামনে এগিয়ে নিতে পারবে। আর তার হাত ধরেই আমরা সর্বোচ্চ সাফল্য অর্জন করতে পারবো।’

 

একুশে সংবাদ/এসএস

Link copied!