AB Bank
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ফ্লাইট ও ভিসা জটিলতায় নিউজিল্যান্ডে পৌঁছায়নি সাকিব


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৫:৫৮ পিএম, ৫ অক্টোবর, ২০২২
ফ্লাইট ও ভিসা জটিলতায় নিউজিল্যান্ডে পৌঁছায়নি সাকিব

নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসানকে ছাড়াই ক্রাইস্টচার্চের ভিক্টোরিয়া স্কয়ারে ত্রিদেশীয় সিরিজের ট্রফি উন্মোচন অনুষ্ঠান হলো বুধবার। সেখানে উপস্থিত ছিলেন নিউজিল্যান্ড অধিনায়ক কেন উইলিয়ামসন, পাকিস্তান অধিনায়ক বাবর আজম। বাংলাদেশের প্রতিনিধি হিসেবে থাকলেন সহ-অধিনায়ক নুরুল হাসান সোহান।

 

ফ্লাইট ও ভিসা জটিলতা মিলিয়ে সাকিবের নিউ জিল্যান্ডে পৌঁছতে এত দেরি। ত্রিদেশীয় সিরিজের প্রথম ম্যাচে শুক্রবার পাকিস্তানের মুখোমুখি হবে বাংলাদেশ। সবকিছু ঠিকঠাক থাকলে সাকিব ক্রাইস্টচার্চে পৌঁছবেন বৃহস্পতিবার সন্ধ্যা ৬টায়। কোনো আনুষ্ঠানিক অনুশীলন সেশন ছাড়াই পরদিন দুপুর ৩টায় ম্যাচ খেলতে নেমে যেতে হবে তাকে।

 

প্রস্তুতি পর্বে একটি দিনও অধিনায়কের না থাকা আদর্শ কিছু নয়। অনুশীলন সেশন ছাড়া ও লম্বা ভ্রমণের ধকল নিয়ে ম্যাচ খেলার ব্যাপার তো আছেই। বুধবার বিসিবি জানায়,‘সিপিএল শেষ করার পর ৩০ তারিখ (সেপ্টেম্বর) থেকেই সাকিব চেষ্টা করছিল নিউ জিল্যান্ডের ফ্লাইট কনফার্ম করার। 

 

কিন্তু পাচ্ছিল না। পরে একটি ফ্লাইট সে পেয়েছিল, যেটিতে তাহিতি হয়ে তার ক্রাইস্টচার্চে পৌঁছানোর কথা ছিল ৪ অক্টোবর। সে এয়ারপোর্টে গিয়েছিল, কিন্তু তাহিতির ভিসা নিয়ে একটু জটিলতায় বোর্ডিং করতে দেওয়া হয়নি।’


“পরে এয়ারলাইন্স থেকেই তার ভিসা সমস্যার সমাধান করা হয়। একই এয়ারলাইন্সে ওই রুট হয়েই সে আসছে, এখন পথে আছে।” আপাতত ফ্লাইট সময়মতো থাকলে বৃহস্পতিবার রাতে টিম হোটেলে পৌঁছবেন সাকিব। পরদিন দুপুর আড়াইটায় নামবেন হ্যাগলি ওভালে টস করতে।

 

 ম্যাচের আগে নেমে কিছুক্ষণ নিজেকে ঝালিয়ে নেওয়ার সুযোগ অবশ্য থাকবে। তবে নিউ জিল্যান্ডের কন্ডিশনে দ্রুত মানিয়ে নেওয়ার চ্যালেঞ্জও তাকে নিতে হবে।

 

একুশে সংবাদ/এসএস

Link copied!