ঢাকা রবিবার, ২৭ নভেম্বর, ২০২২, ১২ অগ্রহায়ণ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

স্লাভেন বিলিচকে নিয়োগ দিল ওয়াটফোর্ড


Ekushey Sangbad
স্পোটর্স ডেস্ক
০৩:৫৭ পিএম, ২৭ সেপ্টেম্বর, ২০২২
স্লাভেন বিলিচকে নিয়োগ দিল ওয়াটফোর্ড

রব এডওয়ার্ডসকে বরখাস্তের পর ওয়েস্ট হ্যাম ও ওয়েস্ট ব্রুমের সাবেক ম্যানেজার স্লাভেন বিলিচকে নতুন কোচ হিসেবে নিয়োগ দিয়েছে চ্যাম্পিয়নশীপের  ক্লাব ওয়াটফোর্ড। সব ধরনের প্রতিযোগিতায় ওয়াটফোর্ডের হয়ে মাত্র ১১টি ম্যাচে কাজ করার সুযোগ পেয়েছিলেন এডওয়ার্ডস।

 

কিন্তু ক্লাবের পারফরমেন্সে কোন উন্নতি না হওয়ায় চাকরি হারাতে হলো এডওয়ার্ডসকে। তার বরখাস্তের সাথে সাথেই বিলিচের নিয়োগের বিষয়টি নিশ্চিত করেছে ওয়াটফোর্ড। গত মৌসুমে প্রিমিয়ার লিগ থেকে অবনমন হয় ওয়াটফোর্ডের। ইংল্যান্ডের দ্বিতীয় টায়ারের লিগ চ্যাম্পিয়নশীপে এবারের মৌসুমে ১০ ম্যাচ পরে তিনটি জয়ে ওয়াটফোর্ড বর্তমানে টেবিলের ১০ম স্থানে রয়েছে।

 

ক্লাব মালিক গিনো পোজ্জো এ সম্পর্কে বলেছেন, ‘বোর্ডের সর্বসম্মতি সিদ্ধান্ত অনুযায়ী আমি মনে করেছি ক্লাবের বৃহত্তর স্বার্থে পরিবর্তনটা জরুরী। আমরা মনে করি নিজের যোগ্যতা প্রমানে যথেষ্ঠ সময় পেয়েছে রব। কিন্তু আমাদের প্রত্যাশা অনুযায়ী পারফরমেন্স হচ্ছিল না। 

 

এখন আমাদের অবশ্যই সামনে এগিয়ে যেতে হবে। স্লাভেন বিলিচকে দলে ভিড়িয়ে আমরা একজন অভিজ্ঞ কোচের সার্ভিস নেবার চেষ্টা করেছি। সম্প্রতি প্রিমিয়ার লিগে তার অধীনে ক্লাবের উন্নতির রেকর্ড রয়েছে।’

 

ক্রোয়েশিয়া জাতীয় দলের সাবেক কোচ ৫৪ বছর বয়সী বিলিচের অধীনে ২০১৯/২০ মৌসুমে ওয়েস্ট ব্রুম প্রিমিয়ার লিগে উন্নীত হয়েছিল। এরপর থেকে তিনি চাইনিজ সুপার লিগে বেইজিং গুয়ানের কোচ হিসেবে দায়িত্বপ্রাপ্ত ছিলেন।

 

একুশে সংবাদ/এসএস