ঢাকা রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২২, ১০ আশ্বিন ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank

বিশ্বকাপের জন্য স্কটল্যান্ড দলে নতুন মুখ ম্যাকমুলেন


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৯:১১ পিএম, ২২ সেপ্টেম্বর, ২০২২
বিশ্বকাপের জন্য স্কটল্যান্ড দলে নতুন মুখ ম্যাকমুলেন

আগামী মাসে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠেয় টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের দল ঘোষনা করেছে স্কটল্যান্ড ক্রিকেট (এসসি)। দলে ডাক পেয়েছেন নতুন মুখ অলরাউন্ডার ব্রেন্ডন্ডন ম্যাকমুলেন।

 

সাম্প্রতি আঞ্চলিক ও ‘এ’ দলে হয়ে ব্যাট-বল হাতে দারুন পারফরমেন্সের সুবাদে  দলে সুযোগ হয়েছে ম্যাকমুলেনের। দলে আছেন সংযুক্ত আরব আমিরাতে গত টি-টোয়েন্টি বিশ্বকাপে অভিষেক ম্যাচে দুর্দান্ত পারফর্ম করা ক্রিস গ্রেভসকেও।  বাংলাদেশের বিপক্ষে ম্যাচ জয়ী ৪৫ রানের ইনিংস খেলেছিলেন গ্রেভস।

 

বিশ্বকাপে  দলে ফিরেছেন দুই অভিজ্ঞ পেসার জশ ডেভি ও ব্র্যাড হুইল। ২০২১ সালের নভেম্বরের পর দেশের হয়ে আর টি-টোয়েন্টি খেলেননি তারা।

 

আসন্ন বিশ্বকাপে দলকে নেতৃত্ব দেবেন রিচার্ড বেরিংটন। তার ডেপুটি হিসেবে কাজ করবেন ম্যাথু ক্রস। গত জুলাইতে অবসর নেন গত বিশ^কপে স্কটল্যান্ডকে নেতৃত্ব দেয়া কাইল কোয়েৎজার।

 

আগামী বিশ্বকাপের প্রথম রাউন্ডে খেলতে হবে স্কটল্যান্ডকে। ‘বি’ গ্রুপে স্কটিশদের প্রতিপক্ষ ওয়েস্ট ইন্ডিজ-জিম্বাবুয়ে ও আয়ারল্যান্ড। ১৭ অক্টোবর ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ^কাপ মিশন শুরু করবে স্কটল্যান্ড।

 

টি-টোয়েন্টি বিশ^কাপে স্কটল্যান্ড স্কোয়াড : রিচার্ড বেরিংটন (অধিনায়ক), ম্যাথু ক্রস (সহ-অধিনায়ক), জর্জ মুন্সি, মাইকেল লিস্ক, ব্রাডলি হুইল, ক্রিস সোল, ক্রিস গ্রেভস, সাফিয়ান শরিফ, জশ ডেভি, কালাম ম্যাকলিওড, হামজা তাহির, মার্ক ওয়াট, ব্রেন্ডন ম্যাকমুলেন, মাইকেল জোনস ও ক্রিস ওয়ালেস।

 

একুশে সংবাদ/এসএস