AB Bank
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিশ্বকাপের জন্য স্কটল্যান্ড দলে নতুন মুখ ম্যাকমুলেন


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৯:১১ পিএম, ২২ সেপ্টেম্বর, ২০২২
বিশ্বকাপের জন্য স্কটল্যান্ড দলে নতুন মুখ ম্যাকমুলেন

আগামী মাসে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠেয় টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের দল ঘোষনা করেছে স্কটল্যান্ড ক্রিকেট (এসসি)। দলে ডাক পেয়েছেন নতুন মুখ অলরাউন্ডার ব্রেন্ডন্ডন ম্যাকমুলেন।

 

সাম্প্রতি আঞ্চলিক ও ‘এ’ দলে হয়ে ব্যাট-বল হাতে দারুন পারফরমেন্সের সুবাদে  দলে সুযোগ হয়েছে ম্যাকমুলেনের। দলে আছেন সংযুক্ত আরব আমিরাতে গত টি-টোয়েন্টি বিশ্বকাপে অভিষেক ম্যাচে দুর্দান্ত পারফর্ম করা ক্রিস গ্রেভসকেও।  বাংলাদেশের বিপক্ষে ম্যাচ জয়ী ৪৫ রানের ইনিংস খেলেছিলেন গ্রেভস।

 

বিশ্বকাপে  দলে ফিরেছেন দুই অভিজ্ঞ পেসার জশ ডেভি ও ব্র্যাড হুইল। ২০২১ সালের নভেম্বরের পর দেশের হয়ে আর টি-টোয়েন্টি খেলেননি তারা।

 

আসন্ন বিশ্বকাপে দলকে নেতৃত্ব দেবেন রিচার্ড বেরিংটন। তার ডেপুটি হিসেবে কাজ করবেন ম্যাথু ক্রস। গত জুলাইতে অবসর নেন গত বিশ^কপে স্কটল্যান্ডকে নেতৃত্ব দেয়া কাইল কোয়েৎজার।

 

আগামী বিশ্বকাপের প্রথম রাউন্ডে খেলতে হবে স্কটল্যান্ডকে। ‘বি’ গ্রুপে স্কটিশদের প্রতিপক্ষ ওয়েস্ট ইন্ডিজ-জিম্বাবুয়ে ও আয়ারল্যান্ড। ১৭ অক্টোবর ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ^কাপ মিশন শুরু করবে স্কটল্যান্ড।

 

টি-টোয়েন্টি বিশ^কাপে স্কটল্যান্ড স্কোয়াড : রিচার্ড বেরিংটন (অধিনায়ক), ম্যাথু ক্রস (সহ-অধিনায়ক), জর্জ মুন্সি, মাইকেল লিস্ক, ব্রাডলি হুইল, ক্রিস সোল, ক্রিস গ্রেভস, সাফিয়ান শরিফ, জশ ডেভি, কালাম ম্যাকলিওড, হামজা তাহির, মার্ক ওয়াট, ব্রেন্ডন ম্যাকমুলেন, মাইকেল জোনস ও ক্রিস ওয়ালেস।

 

একুশে সংবাদ/এসএস

Link copied!