ঢাকা মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০২২, ১২ আশ্বিন ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank

ট্রফি আ্যাপে কাতার বিশ্বকাপ ফুটবল সরাসরি দেখাবে বাংলালিংক


Ekushey Sangbad
স্পোটর্স ডেস্ক
০৪:০৯ পিএম, ২২ সেপ্টেম্বর, ২০২২
ট্রফি আ্যাপে কাতার বিশ্বকাপ ফুটবল সরাসরি দেখাবে বাংলালিংক

নিজেদের ট্রফি আ্যাপের মাধ্যমে  আসন্ন  কাতার ফিফা বিশ্বকাপ  ২০২২ সরাসরি দেখাবে দেশের অন্যতম শীর্ষ মোবাইল  কোম্পানী  বাংলালিংক। কাতার ২০২২ ফিফা বিশ্বকাপ  লাইসেন্সেড মোবাইল ব্রডকাস্টারের একক স্বত্ব পেয়েছে বাংলালিংক। 

 

কে স্পোর্টস-এর সাথে একটি সাব-লাইসেন্সিং চুক্তির মাধ্যমে এই স্বত্ব গ্রহণ করেছে প্রতিষ্ঠানটি। বিনোদন ক্ষেত্রে  দেশের সবচেয়ে বড় ডিজিটাল প্ল্যাটফর্ম টফি-তে আগামী ফুটবল বিশ্বকাপ লাইভস্ট্রিমিং করবে বাংলালিংক। টফি দেশের একমাত্র ডিজিটাল প্ল্যাটফর্ম, যা বিশ্বকাপের এবারের আসর লাইভস্ট্রিমিং করবে। আজ বাংলালিংক-এর প্রধান কার্যালয়  টাইগার্স ডেনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে  এ বিষয়ে  বিস্তারিত জানানো হয়। 


এ সময়  উপস্থিত ছিলেন বাংলালিংক-এর প্রধান বাণিজ্যিক কর্মকর্তা  উপাঙ্গ দত্ত, বাংলালিংক-এর চিফ কর্পোরেট অ্যান্ড রেগুলেটরি অ্যাফেয়ার্স অফিসার তাইমুর রহমান ও কে স্পোর্টস-এর  প্রধান নির্বাহি কর্মকর্তা ফাহাদ মো. আহমেদ করিম ।    


উপাঙ্গ দত্ত বলেন, ‘কে স্পোর্টসকে সাথে নিয়ে বিশ্বব্যাপী জনপ্রিয় এই খেলার আসরকে আমরা দেশের প্রযুক্তি ব্যবহারকারী গ্রাহকদের নিজেদের মতো করে উপভোগের সুযোগ দিতে চাই। মোবাইলে দেশের যেকোনো স্থান থেকে বিশ্বকাপ দেখার এক নতুন অভিজ্ঞতা পাবেন তারা। বাংলালিংক-এর গ্রাহকরা আমাদের সর্বোচ্চ গতির ফোরজি দিয়ে স্ট্রিমিং করতে পারবেন। 

 

দেশের সব ফুটবলপ্রেমী যাতে খেলা উপভোগ করতে পারে তাই এই স্ট্রিমিং সার্ভিসটি সব নেটওয়ার্কের জন্য উন্মুক্ত করার পরিকল্পনা করছি আমরা।’


কে স্পোর্টস-এর ফাহাদ মো. আহমেদ করিম বলেন, ‘ফিফা ওয়ার্ল্ড কাপ ২০২২-এর ডিজিটাল ব্রডকাস্টিংয়ের স্বত্বাধিকারী হিসেবে বাংলালিংক-এর সাথে চুক্তি স্বাক্ষর আমাদের  জন্য একটি আনন্দের ব্যাপার। বিপুল সংখ্যক ব্যবহারকারী ও নিরবচ্ছিন্ন স্ট্রিমিংয়ের কারণে টৃফি ফুটবলের এই বিশাল আসর লাইভস্ট্রিমিংয়ের জন্য উপযুক্ত একটি প্ল্যাটফর্ম।

 

 এটি দেশের ফুটবল প্রেমীদের জন্য স্বাচ্ছন্দ্যে বিশ্বকাপের ম্যাচ দেখার এক দারুণ সুযোগ।’ 
কেবলমাত্র  বাংলালিংক নয় দেশের ফুটবল প্রেমীরা যেকোনো নেটওয়ার্ক থেকে ট্রফি-তে বিশ্বকাপের ম্যাচগুলো সরাসরি দেখতে পারবেন। 

 

এছাড়া বিশ্বকাপের রোমাঞ্চকর মুহূর্তগুলি উপভোগ করা যাবে https://toffeelive.com/ ও ট্রফি-এর অ্যান্ড্রয়েড টিভি অ্যাপে।  বাংলালিংক বিশ্বকাপ চলাকালে গ্রাহকদের জন্য আরও বিভিন্ন সুবিধা নিয়ে আসবে  বলেও জানানো হয়।

 

একুশে সংবাদ.কম/এসএস