ঢাকা রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২২, ১০ আশ্বিন ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank

ভারতে কাবাডি খেলোয়াড়রা টয়লেটের মেঝেতে খাবার খায়


Ekushey Sangbad
স্পোটর্স ডেস্ক
০৫:১৫ পিএম, ১৮ সেপ্টেম্বর, ২০২২
ভারতে কাবাডি খেলোয়াড়রা টয়লেটের মেঝেতে খাবার  খায়

ভারতের উত্তর প্রদেশের শাহারানপুর হকি স্টেডিয়ামের টয়লেটের মেঝেতে দেয়া হয়েছে বিশাল এক থালাভর্তি ভাত। আর সেখান থেকেই খাবার নিয়ে খাচ্ছেন খেলোয়াড়রা। এমনই এক কাণ্ড ঘটেছে অনূর্ধ্ব-১৭ মেয়েদের কাবাডি দলের সঙ্গে।

 

সম্প্রতি খেলোয়াড়দের মেঝেতে খাবার দেয়ার এক ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। সেই ভিডিওতে দেখা যায়, স্টেডিয়ামের টয়লেটের ভেতরে একটি দরজার সামনে বড় থালায় ভাত রাখা হয়েছে। সেই থালা থেকে ভাত নিয়ে খাচ্ছেন খেলোয়াড়রা। এ ভিডিও ভাইরাল হতেই কর্তৃপক্ষের সমালোচনায় মুখর ভারত নেটিজেনরা।

 

তবে এদিকে নাম প্রকাশে অনিচ্ছুক এক জুনিয়র খেলোয়াড় অভিযোগ করেছেন, সাহারানপুর জেলায় তিন দিনের রাজ্য স্তরের অনূর্ধ্ব-১৭ মেয়েদের কাবাডি টুর্নামেন্টে অংশ নিচ্ছে এমন প্রায় ২০০ খেলোয়াড়কে সেই টয়লেটের মেঝেতে পড়ে থাকা ভাতই পরিবেশন করা হয়েছে। যদিও প্রথমে রাঁধুনিদের তিরস্কার করলেও পরে সেই অভিযোগও উড়িয়েই দেন সাহারানপুরের ক্রীড়া কর্মকর্তা অনিমেষ সাক্সেনা। তিনি বলেন, এমন দাবি সম্পূর্ণ ভিত্তিহীন।

 

সেই ভিডিওতে আরও দেখা যায়, ভাতের প্লেটের পাশে সেই টয়লেটের মেঝেতেই এক টুকরা বড় কাগজে বেশকিছু পুরি পড়ে ছিল। সে দৃশ্যটা ধারণ করে সামাজিক যোগাযোগমাধ্যমেও প্রকাশ করা হয়। সেটা নিয়ে ভারতে চাঞ্চল্যকর পরিস্থিতিই সৃষ্টি হয়েছে।

 

একুশে সংবাদ/এসএস